UEFA Euro 2020: তিনি ভাল আছেন, হাসপাতাল থেকে জানালেন সাক্ষাৎ মৃত্যুর মুখ থেকে ফেরা Christian Eriksen

ইউরোয় ডেনমার্ক বনাম ফিনল্যান্ড ম্যাচ চলাকালীন গোটা বিশ্বের বুকে কাঁপুনি ধরিয়ে দিয়েছিলেন এরিকসন।

Updated By: Jun 15, 2021, 04:10 PM IST
UEFA Euro 2020: তিনি ভাল আছেন, হাসপাতাল থেকে জানালেন সাক্ষাৎ মৃত্যুর মুখ থেকে ফেরা Christian Eriksen

নিজস্ব প্রতিনিধি: হ্যাঁ, তিনি এখন আগের থেকে ভাল আছেন। বুধবার দুপুরে হাসপাতাল থেকে জানালেন ডেনমার্কের ক্রিস্টিয়ান এরিকসন (Christian Eriksen)। আর এই খবরটার জন্যই অপেক্ষা করেছিলেন আপামোর ফুটবল ফ্যানেরা। এরকিসনের পোস্ট নিঃসন্দেহে বহু মানুষকে স্বস্তির বার্তা দেবে। 

ঠিক তিন দিন আগে ইউরোয় ডেনমার্ক বনাম ফিনল্যান্ড ম্যাচ চলাকালীন গোটা বিশ্বের বুকে কাঁপুনি ধরিয়ে দিয়েছিলেন এরিকসন। খেলতে খেলতে মাঠেই জ্ঞান হারিয়ে ফেলেছিলেন ড্যানিশ মিডফিল্ডার। সঙ্গে সঙ্গে তাঁর চিকিৎসায় মাঠে নেমে পড়ে মেডিক্যাল দল। কৃত্রিম উপায়ে তাঁর শ্বাস প্রশ্বাস ফেরানোর চেষ্টা করা হয়। দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়ায় সাক্ষাৎ মৃত্যুর মুখ থেকে ফিরে আসেন এরিকসন। ডেনমার্ক-ফিনল্যান্ড ম্যাচ প্রথমে স্থগিত ঘোষণা করা হলেও সেদিনই পরে এই ম্যাচ আয়োজন করে উয়েফা। ফিনল্যান্ড ১-০ গোলে জেতে।

এরিকসন এদিন হাসপাতালের বিছানায় শুয়ে ইনস্টাগ্রামে নিজের একটি সেলফি পোস্ট করে লেখেন, "সবাইকে হ্যালো। গোটা বিশ্ব থেকে অসাধারণ শুভেচ্ছা ও মিষ্টি মিষ্টি মেসেজ পেয়েছি। যার জন্য অনেক বড় ধন্যবাদ। এটা আমার আর আমার পরিবারের কাছে অনেক বড় পাওনা। আমি আগের থেকে ভাল আছি। এখনও হাসপাতালে বেশ কিছু পরীক্ষা করাতে হবে আমাকে। কিন্তু আমি ঠিক আছি। এবার আমি ডেনমার্কের পরের ম্যাচগুলির জন্য গলা ফাটাব। ডেনমার্কের জন্য আমার শুভেচ্ছা।"

আরও পড়ুন: UEFA EURO 2020: সাক্ষাৎ মৃত্যুর মুখ থেকে ফিরেছেন Christian Eriksen, দাবি ডাক্তারের

ডেনমার্কের টিম ডক্টর মার্টিন বোয়েসেন জানিয়েছেন যে, আর একটু দেরি হলেই হয়তো ঘটে যেতে পারত মহাবিপদ। প্রায় মারাই যাচ্ছিলেন এরিকসন। অত্যন্ত দ্রুততার সঙ্গে চিকিৎসা শুরু করার জন্যই এরিকসন এই যাত্রায় প্রাণে বেঁচে ফিরলেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.