UEFA Euro 2020: সাংবাদিক বৈঠকে কোলার বোতল সরিয়ে বড় বার্তা দিলেন Cristiano Ronaldo

কোচ স্যান্টোসের সঙ্গে সাংবাদিক বৈঠকের জন্য মিডিয়া রুমে ঢুকেই রোনাল্ডো রেগে গেলেন।

Updated By: Jun 15, 2021, 03:39 PM IST
UEFA Euro 2020: সাংবাদিক বৈঠকে কোলার বোতল সরিয়ে বড় বার্তা দিলেন Cristiano Ronaldo

নিজস্ব প্রতিনিধি: কয়েক ঘণ্টা পরেই হাঙ্গেরির বুদাপেস্টে ইউরো কাপের (UEFA Euro 2020) অভিযান শুরু করছে পর্তুগাল। গতবারের চ্যাম্পিয়নরা প্রথম ম্যাচে মুখোমুখি হচ্ছে হাঙ্গেরির। ম্যাচের আগে পর্তুগালের কোচ ফার্নান্দো স্যান্টোস (Fernando Santos) ও ক্যাপ্টেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (Cristiano Ronaldo) রীতি মেনে প্রাক ম্যাচ সাংবাদিক বৈঠক করলেন। আর ঠিক এখানেই রোনাল্ডো এমন এক ঘটনা ঘটালেন, যা নিয়ে আলোচনা হচ্ছে সর্বত্র।

আরও পড়ুন: আজই নামছেন মাঠে, Euro Cup-এ যাত্রা শুরু রোনাল্ডোর

কী করলেন রোনাল্ডো?

কোচ স্যান্টোসের সঙ্গে সাংবাদিক বৈঠকের জন্য মিডিয়া রুমে ঢুকেই রোনাল্ডো রেগে গেলেন। তিনি দেখলেন যে, টেবিলের ওপর রাখা আছে 'কোকা-কোলার' (Coca-Cola) কয়েক'টি বোতল ও এক বোতল জল। সিআর সেভেন নিজের শরীরের কথা ভেবে কোলা জাতীয় পানীয় থেকে শতহস্ত দূরে থাকেন। তিনি বাকিদেরও দূরে থাকার পরামর্শ দেন। এমনকী তিনি নিজের ছেলেও বারণ করে যেন সে বেশি কোলা পান না করে। রোনাল্ডো সাংবাদিক বৈঠক শুরুর আগেই কোলার বোতলগুলি নিজে হাতে সরিয়ে দেন। এরপর জলের বোতল উপরে তুলে ধরে বলেন, "আগুয়া" (পর্তুগিজ ভাষায় যার অর্থ জল)। অর্থাৎ তিনি কোলা নয়, জল পানেরই বার্তা দেন সকলকে। ঘটনাচক্রে এবারের ইউরো-তে কোকা-কোলা অন্যতম স্পনসর। পাঁচবারের ব্যালন ডি'অর জয়ী পর্তুগিজ জাদুকর যে কাজ করলেন, তার জন্য হয়তো তাঁকে শাস্তি দিতে পারে উয়েফা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)