চোটের কারণে শ্রীলঙ্কা সিরিজ থেকে ছিটকে গেলেন সামি

শ্রীলঙ্কার বিরুদ্ধে আসন্ন ওয়ানডে সিরিজ থেকে ছিটকে গেলেন বাংলার পেসার মহম্মদ সামি। সামির বদলে দলে নেওয়া হল ধবল কুলকার্নীকে। আগামী ২ নভেম্বর থেকে কটকে শুরু হচ্ছে এই ওয়ানডে সিরিজ। পাঁচ ম্যাচের এই একদিনের সিরিজে মহেন্দ্র সিং ধোনি ও ভূবনেশ্বর কুমারকে বিশ্রাম দেওয়া হয়েছে। ভূবি, সামি না থাকায় ভারতীয় পেস বোলিং লাইন আপ বেশ অনভিজ্ঞ থাকছে। এদিকে, শ্রীলঙ্কার অধিনায়ক অ্যাঞ্জেলো ম্যাথুজ বললেন, এই সিরিজের জন্য তাঁর দল ঠিকমত প্রস্তুতি নিতে পারেনি।

Updated By: Oct 27, 2014, 12:38 PM IST
চোটের কারণে শ্রীলঙ্কা সিরিজ থেকে ছিটকে গেলেন সামি

ওয়েব ডেস্ক: শ্রীলঙ্কার বিরুদ্ধে আসন্ন ওয়ানডে সিরিজ থেকে ছিটকে গেলেন বাংলার পেসার মহম্মদ সামি। সামির বদলে দলে নেওয়া হল ধবল কুলকার্নীকে। আগামী ২ নভেম্বর থেকে কটকে শুরু হচ্ছে এই ওয়ানডে সিরিজ। পাঁচ ম্যাচের এই একদিনের সিরিজে মহেন্দ্র সিং ধোনি ও ভূবনেশ্বর কুমারকে বিশ্রাম দেওয়া হয়েছে। ভূবি, সামি না থাকায় ভারতীয় পেস বোলিং লাইন আপ বেশ অনভিজ্ঞ থাকছে। এদিকে, শ্রীলঙ্কার অধিনায়ক অ্যাঞ্জেলো ম্যাথুজ বললেন, এই সিরিজের জন্য তাঁর দল ঠিকমত প্রস্তুতি নিতে পারেনি।

অন্যদিকে, চ্যালেঞ্জার ট্রফির প্রথম ম্যাচে সহজ জয় পেল বাংলা দল। ছয় উইকেটে কর্নাটককে হারিয়ে দিলেন মনোজ তেওয়ারিরা। এদিন বাংলার দুই স্পিনার ইরেজ সাক্সেনা ও সৌরাশিস লাহিড়ির বোলিংয়ের দাপটে কর্নাটক মাত্র ১৮১ রানে অলআউট হয়ে যায়। ইরেজ ও সৌরাশিস দুজনেই তিনটি করে উইকেট নেন।

জবাবে ওপেনার অরিন্দম দাসের অনবদ্য ব্যাটিংয়ের সৌজন্যে চার উইকেট খুইয়ে বাংলা জয়ের জন্য প্রয়োজনীয় রান তুলে নেয়। অরিন্দম ৮২ রান করেন।

.