Swastika Mukherjee: 'বহু খেটে খাওয়া মানুষের আয় নির্ভর করে', দুর্গাপুজো বয়কটের বিরোধিতায় স্বস্তিকা...

Swastika Mukherjee on Durga Puja: আরজি করে ঘটে যাওয়া নারকীয় ঘটনার প্রতিবাদে অনেক পুজো কমিটিই একে একে ফিরিয়ে দিচ্ছে রাজ্য সরকারের অনুদানের ৮৫ হাজার টাকা। এমনকী সোশ্যাল মিডিয়ায় অনেকেই দুর্গাপুজো বয়কটেরও ডাক দিয়েছেন। এবার এই প্রসঙ্গে মুখ খুললেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়।

Updated By: Aug 27, 2024, 05:44 PM IST
Swastika Mukherjee: 'বহু খেটে খাওয়া মানুষের আয় নির্ভর করে', দুর্গাপুজো বয়কটের বিরোধিতায় স্বস্তিকা...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আরজি কর-কাণ্ডে যখন উত্তাল গোটা বাংলা। এই ঘটনার প্রতিবাদে অনেক পুজো কমিটিই একে একে ফিরিয়ে দিচ্ছে রাজ্য সরকারের অনুদানের ৮৫ হাজার টাকা। এমনকী সোশ্যাল মিডিয়ায় অনেকেই দুর্গাপুজো বয়কটেরও ডাক দিয়েছেন। এবার এই প্রসঙ্গে মুখ খুললেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। আরজি করের ঘটনায় প্রথমদিন থেকেই সরব অভিনেত্রী। তবে প্রতিবাদে দুর্গাপুজো বয়কটের সমর্থন নেই তাঁর। 

আরও পড়ুন- Daminee Basu: 'আর কোনও অভিনেত্রীর মৃত্যু অবধি অপেক্ষা করতে পারব না', নিরাপত্তার দাবিতে চিঠি উইমেন্স ফোরামের...

সম্প্রতি ইনস্টাগ্রামে একটি পোস্ট শেয়ার করেছেন স্বস্তিকা। যেখানে লেখা রয়েছে, ''দুর্গাপুজো বন্ধ নয়, নিজের পুজোর বোনাস ছেড়ে দিন। দুর্গাপুজোর উপর বহু খেটে খাওয়া মানুষের ইনকাম নির্ভর করে। যারা না খেয়ে থাকলে, কেউ গিয়ে দুমুঠো খেতে দেয় না। এর মধ্যে রয়েছে ফুচকা বিক্রেতা, ঘুগনি, ঢাকী। যারা সারা বছর বসে থাকে পুজোর কটা দিনে একটু বেশি ইনকাম করে নিজের সন্তানকে একটা জামা কিনে দেবে বলে।''

আরও পড়ুন- Arijit Singh: ‘আর কবে?’, আরজি কর কাণ্ডে প্রশ্ন ছুড়লেন, গান বাঁধলেন অরিজিত্‍

সেই পোস্টে আরও লেখা, 'যারা পুজো বন্ধের কথা বলছেন পুজোর মাসের বোনাস আর অর্ধেক স্যালারি দান করুন নির্যাতিতার ফ্যামিলিকে মামলা লড়ার জন্য। তাহলেই সেটা সমাজের কাজে আসবে। দশতলার উপর থেকে দুনিয়া দেখতে খুব ভালো লাগে। যারা মাটিতে থাকে, তারা জানে কষ্ট কতটা হয়। দুর্গাপুজোও চলবে, বিচারও হবে। তাই পুজো বন্ধ করার পোস্ট দিয়ে নিজের আবেগ মেটাবেন না। আন্দোলন চলুক আবেগে নয়, যুক্তিতে।' অতএব বোঝাই যাচ্ছে যে দুর্গাপুজো বয়কটে সমর্থন নেই স্বস্তিকার, কারণ দুর্গাপুজোর সঙ্গে জড়িয়ে থাকে কয়েক লক্ষ মানুষের রুটি রুজি। সেই পুজো বাতিল হলে বাংলার অনেক মানুষের সারা বছরের অর্থনৈতিক ভারসাম্য নষ্ট হতে পারে। 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.