জানেন সাক্ষীর আগে ধোনির জীবনে আর এক নারী কে ছিলেন?

মহেন্দ্র সিংহ ধোনির স্ত্রীর নাম সাক্ষী এটা সকলেই জানেন। ভারত অধিনায়কের ঘরে আলো করে এসেছে কন্যা সন্তান জিভা। এটাও সকলেই জানেন। কিন্তু জানেন কি সাক্ষীর আগেও ধোনির জীবনে এসেছিলেন এক নারী? তিনি আবার নায়িকাও বটে। বলিউডের নায়িকা রাই লক্ষ্মীর সঙ্গে একসময় নাকি সম্পর্ক ছিল ধোনির!

Updated By: May 3, 2016, 12:07 PM IST
জানেন সাক্ষীর আগে ধোনির জীবনে আর এক নারী কে ছিলেন?

ওয়েব ডেস্ক: মহেন্দ্র সিংহ ধোনির স্ত্রীর নাম সাক্ষী এটা সকলেই জানেন। ভারত অধিনায়কের ঘরে আলো করে এসেছে কন্যা সন্তান জিভা। এটাও সকলেই জানেন। কিন্তু জানেন কি সাক্ষীর আগেও ধোনির জীবনে এসেছিলেন এক নারী? তিনি আবার নায়িকাও বটে। বলিউডের নায়িকা রাই লক্ষ্মীর সঙ্গে একসময় নাকি সম্পর্ক ছিল ধোনির!
 
ধোনির সঙ্গে লক্ষ্মীর সম্পর্ক শেষ হয়েছে অনেক বছর হল। এক সময় ধোনির সঙ্গে লক্ষ্মীর যে সম্পর্ক ছিল, তা এখন মনে করতেও রাজি নন রাই লক্ষ্মী। সেই সম্পর্কটা লক্ষ্মীর কাছে অতীত। ধোনির কাছেও তাই। দুজনই সেই সম্পর্ককে পিছনে ফেলে নতুন জীবন শুরু করে দিয়েছেন। ধোনি রয়েছেন নিজের পরিবার নিয়ে। নিজের জগত নিয়ে। লক্ষ্মীও নিজস্ব পৃথিবীতে মগ্ন। দীর্ঘ দিন সম্পর্ক শেষ হলেও ধোনির প্রতি শ্রদ্ধা রয়েছে লক্ষ্মীর। আবার হয়তো লক্ষ্মীর প্রতিও শ্রদ্ধা রেয়েছে ধোনির।