ওয়ানডেতে অবসর?কী বললেন ধোনি

টেস্ট থেকে অবসর নেওয়ার পরেও একদিনের ক্রিকেট থেকে অবসর নেওয়া নিয়ে বারবার নানা প্রশ্নবাণে জর্জরিত হতে হচ্ছে মহেন্দ্র সিং ধোনিকে । কিন্তু  একদিনের ক্রিকেটের বাইশ গজকে বিদায় জানানোর ইচ্ছা এখনই যে তার  নেই সেই  আভাস আরও একবার দিয়ে দিলেন মহেন্দ্র সিং ধোনি।

Updated By: Jul 21, 2016, 06:29 PM IST
ওয়ানডেতে অবসর?কী বললেন ধোনি

ওয়েব ডেস্ক: টেস্ট থেকে অবসর নেওয়ার পরেও একদিনের ক্রিকেট থেকে অবসর নেওয়া নিয়ে বারবার নানা প্রশ্নবাণে জর্জরিত হতে হচ্ছে মহেন্দ্র সিং ধোনিকে । কিন্তু  একদিনের ক্রিকেটের বাইশ গজকে বিদায় জানানোর ইচ্ছা এখনই যে তার  নেই সেই  আভাস আরও একবার দিয়ে দিলেন মহেন্দ্র সিং ধোনি।

আরও পড়ুন- যে ক্রিকেটারের বিয়েতে হয়েছিল অপহরণ কাণ্ড

ভারতের একদিনের ও টি-টোয়েন্টি দলের অধিনায়কের সাফ কথা সীমিত ওভারের ক্রিকেটে নিজের ফিটনেস লেভেল ধরে রাখতেই তিনি টেস্ট থেকে অবসর নিয়েছেন। আসন্ন  নিউজিল্যান্ড ও ইংল্যান্ড সিরিজের জন্য নিজেকে বিশেষভাবে প্রস্তুত রাখার কাজও চালিয়ে যাচ্ছেন মাহি। ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে চলতি টেস্ট সিরিজে ব্যাটিং লাইন আপের সঙ্গে ভারতীয় বোলিং লাইন আপকেও এগিয়ে রাখছেন ধোনি।

আরও পড়ুন- ও.ইন্ডিজে টেস্ট সিরিজ কোহলিদের কাছে খুব গুরুত্বপূর্ণ এই পাঁচ কারণে
                                   
জিম্বাবোয়ের বিরুদ্ধে একদিনের ও টি-টোয়েন্টি সিরিজ এবং নিউজিল্যান্ডের বিরুদ্ধে  টেস্ট সিরিজের মাঝে চার মাস লম্বা বিশ্রাম পেয়ে খুশি মাহি। ধোনির সাফ কথা গত দশ বছরে তিনি পরিবারকে সেভাবে সময় দিতে পারেননি। এমনকী মেয়ে জিভার জন্মের সময়ও তিনি ক্রিকেটে ব্যস্ত ছিলেন। এবার মেয়ে ও স্ত্রীকে অনেকটা সময় দিতে পেরে খুশি ধোনি।