বর্তমানে আস্থা প্রাক্তনের, রবি ও সানির মন জয় করেছে ধোনি

বিশ্বকাপে ভারতের দুরন্ত ফর্ম চলছে। এখন পর্যন্ত একটি ম্যাচও হারেনি টেম ইন্ডিয়া। দল একটি ইউনিটের মতো খেলছে বলে আগেই দাবি করেছেন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। এই পরিস্থিতিতে বিশ্বকাপ ধরে রাখার স্বপ্ন দেখতে শুরু করেছেন টিম ডিরেক্টর রবি শাস্ত্রী। প্রাক্তন ভারত অধিনায়কের মতে, কোয়ার্টার ফাইনালের আগে দল ভাল জায়গায় রয়েছে। পরপর ম্যাচ জিতে ক্রিকেটারদের আত্মবিশ্বাস তুঙ্গে। বিশ্বকাপকে দারুনভাবে উপভোগ করছেন দলের সদস্যরা।

Updated By: Mar 11, 2015, 08:44 PM IST
বর্তমানে আস্থা প্রাক্তনের, রবি ও সানির মন জয় করেছে ধোনি

ওয়েব ডেস্ক:বিশ্বকাপে ভারতের দুরন্ত ফর্ম চলছে। এখন পর্যন্ত একটি ম্যাচও হারেনি টেম ইন্ডিয়া। দল একটি ইউনিটের মতো খেলছে বলে আগেই দাবি করেছেন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। এই পরিস্থিতিতে বিশ্বকাপ ধরে রাখার স্বপ্ন দেখতে শুরু করেছেন টিম ডিরেক্টর রবি শাস্ত্রী। প্রাক্তন ভারত অধিনায়কের মতে, কোয়ার্টার ফাইনালের আগে দল ভাল জায়গায় রয়েছে। পরপর ম্যাচ জিতে ক্রিকেটারদের আত্মবিশ্বাস তুঙ্গে। বিশ্বকাপকে দারুনভাবে উপভোগ করছেন দলের সদস্যরা।

ভারতীয় দলের জয়ে উচ্ছ্বসিত  সুনীল গাভাসকরও। দলের নজর কাড়া পারফরম্যান্সের জন্য বোলারদের কৃতিত্ব দিচ্ছেন সানি।

অস্ট্রেলিয়া সফরে  টেস্ট এবং একদিনের সিরিজে হারের পর সমালোচনায় বিদ্ধ হতে হয়েছিল ভারত অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিকে। কিন্তু পুরো ছবিটাই বদলে গিয়েছে বিশ্বকাপে। মেগা টুর্নামেন্টে মাহি যেভাবে দলকে নেতৃত্ব দিচ্ছেন তাতে মুগ্ধ ক্রিকেটপ্রেমিরা। প্রাক্তনরাও ধোনিকে প্রশংসায় ভরিয়ে দিচ্ছেন। তবে একা কৃতিত্ব নিতে রাজি নন ভারত অধিনায়ক। ধোনির দাবি তাঁর কাজটা সহজ করে দিয়েছেন বোলাররা। তাঁর  দলের বোলিং কম্বিনেশনকেই সঠিক বলছেন ধোনি।