IPL 2021 Final: নেটে উড়ল 'হেলিকপ্টার'! মহাযুদ্ধের আগে 'ব্রহ্মাস্ত্র'-এ শান ধোনির

প্রথম কোয়ালিফায়ারে আগুনে ব্যাটিং করেছেন ধোনি। 

Updated By: Oct 15, 2021, 12:01 PM IST
IPL 2021 Final: নেটে উড়ল 'হেলিকপ্টার'! মহাযুদ্ধের আগে 'ব্রহ্মাস্ত্র'-এ শান ধোনির
এম এস ধোনি

নিজস্ব প্রতিবেদন: ফাইনাল ও এমএস ধোনি (MS Dhoni)। এই দুয়ের রসায়নই আলাদা। যার সাক্ষী আছে বাইশ গজ। ১৪ বছরের আইপিএলে (IPL 2021) এই নিয়ে নবমবার একটা দল ফাইনাল খেলছে। যা নিঃসন্দেহে এক অনন্য রেকর্ড। শুক্রবার দুবাইয়ে হাইভোল্টেজ আইপিএল ফাইনালে মুখোমুখি চেন্নাই সুপার কিংস (Chennai Super Kings) ও কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders)। 

২০১২ তে আইপিএল ফাইনাল (IPL 2021 Final) দেখেছিল এই দুই হেভিওয়েট দলের টক্কর। ফের একবার কলকাতা-চেন্নাই শিরোপা জয়ের লড়াইয়ে। আজ থেকে ৯ বছর আগে ২৭ মে এমএ চিদাম্বরম স্টেডিয়ামে গৌতম গম্ভীরের কেকেআরের কাছে হেরেছিল ধোনির সিএসকে। এবার কিন্তু অন্য খেলা। আজও একা হাতে ম্যাচের রং বদলে দিতে পারেন চেন্নাইয়ের ক্যাপ্টেন ধোনি। যার প্রমাণ তিনি দিয়েছেন দিল্লির বিরুদ্ধে।

আরও পড়ুন: IPL 2021 Final: ফাইনালের মহারণে যে ৫ যোদ্ধার দিকে থাকবে চোখ

আরও পড়ুন: WC T20: বুর্জ খলিফায় আলোর খেলায় নতুন জার্সিতে Kohli-রা; ঐতিহাসিক, বলল BCCI

প্রথম কোয়ালিফায়ারে আগুনে ব্যাটিং করেছেন ধোনি। ৬ বলে ১৮ রানের ইনিংস খেলে একা হাতে দলকে ফাইনালে নিয়ে গিয়েছেন মাহি। 'ভিন্টেজ' ধোনিকে দেখে অনুরাগীরা নিজেদের আবেগ আর ধরে রাখতে পারেননি। ফাইনালে ধোনি যে সম্পূর্ণ অন্য ক্রিকেটার ও ক্যাপ্টেন হয়ে ওঠেন, ইতিহাস তার সাক্ষী আছে। ধোনি আইপিএল ফাইনালের আগে ফের একবার নিজের 'ব্রহ্মাস্ত্র'-এ শান দিয়ে নিলেন। নেটে ওড়ালেন  'হেলিকপ্টার'। তাঁর ট্রেডমার্ক শটের ভিডিও পোস্ট করল চেন্নাই। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)