গ্লাভস বিতর্কের পর এবার স্ত্রী সাক্ষীর জন্য শাস্তির মুখে ধোনি

 সাক্ষী ধোনি সেই নিষেধাজ্ঞা পালন করলেন না।

Updated By: Jun 8, 2019, 11:18 AM IST
গ্লাভস বিতর্কের পর এবার স্ত্রী সাক্ষীর জন্য শাস্তির মুখে ধোনি

নিজস্ব প্রতিবেদন : সময়টা হয়তো ভাল যাচ্ছে না এম এস ধোনির। একে তো গ্লাভসে সেনার বলিদান ব্যাজ লাগিয়ে বিতর্কে জড়িয়েছেন তিনি। আর এবার স্ত্রী সাক্ষীর জন্য শাস্তির মুখে পড়তে হতে পারে ভারতের বিশ্বকাপজয়ী অধিনায়ককে। কিছুদিন একটি ব্রিজের থামে আইএসের প্রশংসাসূচক বার্তায় দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের সঙ্গে ধোনির নাম পাওয়া গিয়েছিল। সেই ঘটনা নিয়েও জলঘোলা হয় প্রচুর। গত কয়েকদিন ধরে ধোনি যেন বারবার চর্চায় উঠে আসছেন।

আরও পড়ুন-  ICC World Cup 2019: অস্ট্রেলিয়া ম্যাচের আগে বৃষ্টিতে বাতিল টিম ইন্ডিয়ার অনুশীলন

ভারতীয় ক্রিকেট বোর্ডের নিষেধাজ্ঞা উপেক্ষা করে নির্ধারিত সময়ের আগেই বিশ্বকাপের মাঠে হাজির হয়েছেন সাক্ষী ধোনি। যার জন্য বিপাকে পড়েছেন ধোনি। বিসিসিআইয়ের নির্দেশ ছিল, বিশ্বকাপে ভারতের প্রথম ম্যাচের পর থেকে ২০ দিন পর্যন্ত অর্থাৎ আগামী ২৬ জুনের আগে কোনও ক্রিকেটার নিজেদের স্ত্রী ও পরিবারের সদস্যদের সঙ্গে রাখতে পারবে না। কিন্তু সাক্ষী ধোনি সেই নিষেধাজ্ঞা পালন করলেন না। বিশ্বকাপের প্রথম ম্যাচ থেকেই মেয়ে জিভাকে সঙ্গে নিয়ে মাঠে হাজির হয়েছেন ধোনি-পত্নী সাক্ষী। 

আরও পড়ুন-  BCCI-এর অনুরোধ খারিজ! ধোনির গ্লাভসে 'বলিদান' প্রতীক ব্যবহারের অনুমতি দিল না ICC

গত ৫ জুন দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ভারতের প্রথম ম্যাচে উপস্থিত ছিলেন ধোনির স্ত্রী সাক্ষী ও কন্যা জিভা। ইনস্টাগ্রামে মাঠের ছবিও ফলাও করে আপলোড করেছিলেন সাক্ষী। এরপর থেকেই নিয়ম ভাঙার অভিযোগ ওঠে সাক্ষীর বিরুদ্ধে। ক্রিকেটপ্রেমীদের একাংশ প্রশ্ন তুলতে থাকেন, ধোনি বলে কি নিয়ম অন্যরকম হবে! তারকা ক্রিকেটার বলে কি তাঁর জন্য সব ছাড়! যদিও অনেকে বলেছেন, বিসিসিআই-এর নিয়ম ভাঙেননি ধোনির স্ত্রী। তিনি নিজস্ব উদ্যোগেই মাঠে গিয়েছিলেন। ভারতীয় দলের সঙ্গে সফর করেননি। যদিও জানা গিয়েছে, বোর্ডের তরফে ব্যাপারটিকে আমল দিয়ে দেখা হচ্ছে।

.