বাইশ গজের পর এবার নেট দুনিয়ায় ঝড় তুললেন মহেন্দ্র সিং ধোনি

বাইশ গজের পর এবার নেট দুনিয়ায় ঝড় তুললেন এমএস ধোনি। এবার মেয়ে জিভার সঙ্গে মাহির হামাগুড়ির খাওয়ার ছবি ভাইরাল। ক্রিকেট মাঠের বাইশ গজে বহু ঝড় তুলে দর্শকদের মন জয় করেছিলেন মহেন্দ্র সিং ধোনি। কখনও হেলকপ্টার শট  তো কখনও ফিনিশারের রোলে মন মাতিয়ে দিয়েছেন সকলের। এবার একেবারে অন্য ভূমিকায় সকলের মন জয় করে নিলেন মাহি। ইন্টারনেটে এবার উঠল মাহি ঝড়। বিরাট কোহলিরা যখন স্টিভ স্মিথের অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্ট সিরিজ খেলার প্রস্তুতি নিচ্ছেন ঠিক সেসময় মেয়েকে নিয়ে দেরাদুনে ছুটি কাটাচ্ছেন মহেন্দ্র সিং ধোনি।

Updated By: Feb 17, 2017, 09:44 AM IST
 বাইশ গজের পর এবার নেট দুনিয়ায় ঝড় তুললেন মহেন্দ্র সিং ধোনি

ওয়েব ডেস্ক: বাইশ গজের পর এবার নেট দুনিয়ায় ঝড় তুললেন এমএস ধোনি। এবার মেয়ে জিভার সঙ্গে মাহির হামাগুড়ির খাওয়ার ছবি ভাইরাল। ক্রিকেট মাঠের বাইশ গজে বহু ঝড় তুলে দর্শকদের মন জয় করেছিলেন মহেন্দ্র সিং ধোনি। কখনও হেলকপ্টার শট  তো কখনও ফিনিশারের রোলে মন মাতিয়ে দিয়েছেন সকলের। এবার একেবারে অন্য ভূমিকায় সকলের মন জয় করে নিলেন মাহি। ইন্টারনেটে এবার উঠল মাহি ঝড়। বিরাট কোহলিরা যখন স্টিভ স্মিথের অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্ট সিরিজ খেলার প্রস্তুতি নিচ্ছেন ঠিক সেসময় মেয়েকে নিয়ে দেরাদুনে ছুটি কাটাচ্ছেন মহেন্দ্র সিং ধোনি।

আরও পড়ুন ৯০ গোল করে আইলিগে ভারতীয় ফুটবলারদের মধ্যে সর্বোচ্চ গোলদাতা এখন সুনীল ছেত্রী

মেয়ে জিভার সঙ্গে ঘাসের উপর হামাগুড়ি দিয়ে তার খেলার একটি ভিডিও  ইনস্টাগ্রামে পোস্ট করেন ধোনি। আর সেই ভিডিও দেখে আবেগ ধরে রাখতে পারেননি কেউই। ছোট্ট জিভার সঙ্গে বাবা মাহির হামাগুড়ির প্রতিযোগিতা তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করেছেন সকলেই। লিখে পোস্ট করেছেন হরেক রকমের দুষ্টু-মিষ্টি মন্তব্য।

আরও পড়ুন  অ্যাওয়ে ম্যাচে মুম্বই FC-র কাছে আটকে গেল মোহনবাগান