KL Rahul Strip Club Controversy: কে এল রাহুল লন্ডনের বারে 'নগ্ন নাচ' দেখলেও 'শাক দিয়ে মাছ ঢাকলেন' আথিয়া, দেখুন ভাইরাল ভিডিয়ো

ভিডিয়ো ভাইরাল হতেই ফের একবার বিতর্কের মুখে তিনি। আর এমন পরস্থিতিতে কে এল রাহুলের পাশে দাঁড়ালেন তাঁর স্ত্রী আথিয়া শেট্টি (Athiya Shetty)। যদিও নেটিজেনদের প্রশ্ন কে এল রাহুলের পাশে দাঁড়িয়ে আথিয়া 'শাক দিয়ে মাছ ঢাকার' চেষ্টা  করছেন। 

Edited By: সব্যসাচী বাগচী | Updated By: May 28, 2023, 03:41 PM IST
KL Rahul Strip Club Controversy:  কে এল রাহুল লন্ডনের বারে 'নগ্ন নাচ' দেখলেও 'শাক দিয়ে মাছ ঢাকলেন' আথিয়া, দেখুন ভাইরাল ভিডিয়ো
স্ত্রী আথিয়া শেট্টির সঙ্গে পানশালায় কে এল রাহুল। ছবি: টুইটার

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বাইশ গজের যুদ্ধে ব্যাটে রান নেই। সেইজন্য তাঁকে অনেকবার সোশ্যাল মিডিয়াতে ট্রোল হতে হয়েছে। এবার মাঠের বাইরের একটি ঘটনার জন্য নেটিজেনদের কটাক্ষের মুখে পড়লেন কেএল রাহুল (KL Rahul)। কয়েক সপ্তাহ আগে লন্ডনের (London) একটি পানশালায় (Strip Club) টিম ইন্ডিয়ার (Team India) তারকা ব্যাটারকে দেখা গিয়েছিল। সেখানে তখন চলছিল 'নগ্ন নাচ'। যা তারিয়ে তারিয়ে উপভোগ করছিলেন কেএল রাহুল। সেই ভিডিয়ো ভাইরাল হতেই ফের একবার বিতর্কের মুখে তিনি। আর এমন পরস্থিতিতে কে এল রাহুলের পাশে দাঁড়ালেন তাঁর স্ত্রী আথিয়া শেট্টি (Athiya Shetty)। যদিও নেটিজেনদের প্রশ্ন কে এল রাহুলের পাশে দাঁড়িয়ে আথিয়া 'শাক দিয়ে মাছ ঢাকার' চেষ্টা  করছেন। 

এমন প্রেক্ষাপটে স্ত্রী আথিয়া শেট্টিকে পাশে পেয়ে গিয়েছেন রাহুল। বিতর্কিত ভিডিয়ো ভাইরাল হওয়ার পরেই ইনস্টাগ্রামে একটি স্টেটাস দিয়েছেন আথিয়া। বোঝানোর চেষ্টা করলেন, রাহুল কোনও বিতর্কিত বারে যাননি। ইনস্টা স্টোরিতে আথিয়া দাবি করেছেন, 'আমি সচরাচর নীরব থাকতেই পছন্দ করি। কিন্তু কখনও কখনও নিজের পক্ষে জোরাল আওয়াজ তোলাটা জরুরি। আমি, রাহুল এবং আমাদের বন্ধুরা একটি সাধারণ জায়গায় গিয়েছিলাম, যেখানে অনেকেই যায়। দয়া করে বিভ্রান্তি ছড়াবেন না। কোনও কিছু বলার আগে যাচাই করে নেবেন।' 

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে, সেখানে স্পষ্ট দেখা গিয়েছে রাহুল 'নগ্ন নাচ' দেখছেন। এই বিতর্কিত বারগুলিতে সচরাচর নগ্ন নাচ বা বিকৃত রুচির নাচ পরিবেশন করা হয়। সোশ্যাল মিডিয়ায় ভিডিয়োটি ছড়িয়ে পড়তেই তাঁকে কটাক্ষ করা হচ্ছে। সমর্থকদের প্রশ্ন, চোট সারানোর বদলে কে এল রাহুল অন্যদিকে মন দিয়েছেন। কেউ কেউ বলাবলি করছেন, কে এল রাহুলের আর জাতীয় দলে ফেরার ইচ্ছা নেই। ওঁর জন্য আইপিএল ঠিক আছে। 

আরও পড়ুন: IPL Final 2023, CSK vs GT: মেগা ফাইনালে বৃষ্টি বাধ সাধলে কোন দল জিতবে? জেনে নিন

আরও পড়ুন: IPL 2023: মেগা ফাইনালের পর ধোনি-হার্দিকদের ঝুলিতে কত অঙ্কের আসবে? জেনে নিন

তবে আথিয়ার ইনস্টাগ্রামে স্টেটাস দেওয়ার পরেও বিতর্ক থামার নাম নেই। কেন কে এল রাহুল তাঁর স্ত্রী ও বন্ধুদের সঙ্গে পানশালায় 'নগ্ন নাচ' দেখতে গিয়েছিলেন? সেই প্রশ্নও তোলা হচ্ছে। তবে কে এল রাহুলকে নিয়ে বিতর্ক নতুন ঘটনা নয়। কয়েক বছর আগে হার্দিক পান্ডিয়ার সঙ্গে 'কফি উইথ করণ'-এ গিয়ে আলটপকা মন্তব্য করার জন্য ভারতীয় দল থেকে নির্বাসিত হয়েছিলেন কে এল রাহুল। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.