রোনাল্ডোকে ট্যাকলের পর এখন পায়েত কী বলছেন?

এবারের ইউরো কাপের প্রথম ম্যাচের পর থেকেই নায়কের সম্মান পাচ্ছিলেন তিনি। ফ্রান্সের পায়েত। ইউরো কাপের ফাইনালে তাঁর করা ট্যাকলে চোট পেয়েই ম্যাচ শেষ হয়ে যায় রোনাল্ডোর। ম্যাচের শুরুতেই দিমিত্রি পায়েতের ট্যাকলের পরও খেলে যাওয়ার চেষ্টা করেছিলেন ক্রিস্টিয়ানো রোনালদো। কিন্তু দুবার চেষ্টা করেও শেষ পর্যন্ত ২৫ মিনিটের সময় মাঠ ছেড়েছেন কাঁদতে কাঁদতে।

Updated By: Jul 12, 2016, 09:50 AM IST
রোনাল্ডোকে ট্যাকলের পর এখন পায়েত কী বলছেন?

ওয়েব ডেস্ক: এবারের ইউরো কাপের প্রথম ম্যাচের পর থেকেই নায়কের সম্মান পাচ্ছিলেন তিনি। ফ্রান্সের পায়েত। ইউরো কাপের ফাইনালে তাঁর করা ট্যাকলে চোট পেয়েই ম্যাচ শেষ হয়ে যায় রোনাল্ডোর। ম্যাচের শুরুতেই দিমিত্রি পায়েতের ট্যাকলের পরও খেলে যাওয়ার চেষ্টা করেছিলেন ক্রিস্টিয়ানো রোনালদো। কিন্তু দুবার চেষ্টা করেও শেষ পর্যন্ত ২৫ মিনিটের সময় মাঠ ছেড়েছেন কাঁদতে কাঁদতে।

আরও পড়ুন রূপকথার রাজা রোনাল্ডোর গল্প যেভাবে বুড়ো বয়সে নাতিদের কাছে করবেন

ম্যাচের শেষ হাসিটা অবশ্য পর্তুগালের। কিন্তু চোটটা রোনাল্ডোকে অনেকদিন ভোগাবে বলে মনে করা হচ্ছে। তবে, ম্যাচ শেষে ফরাসি মিডফিল্ডার দাবি করেছেন, কাজটা একেবারেই ইচ্ছাকৃত ছিল না। পায়েত পরে বলেছেন, 'এটা শুধু একটা চ্যালেঞ্জ ছিল, আর কিছু নয়। আমি বলের নিয়ন্ত্রণ নিতে চেয়েছিলাম। যদি আমি রোনাল্ডোকে ব্যথা দিয়ে থাকি, তাহলে এটা উদ্দেশ্যপ্রণোদিত ছিল না।’ তাঁকে ভুল না বুঝতেও সবাইকে অনুরোধ করেছেন পায়েত।

আরও পড়ুন  রোনাল্ডোর ৭ টা অসাধারণ রেকর্ড