Dinesh Karthik On Virat Kohli: 'বিরাটের মতো প্লেয়ারকে কখনও ছেঁটে ফেলা যায় না'

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একেবারে ছন্দহীন বিরাট কোহলি (Virat Kohli)। বাইশ গজে নিজের ছায়া হয়ে বিচরণ করছেন আধুনিক ক্রিকেটের ব্যাটিং মায়েস্ত্রো। তিন বছর কেটে গিয়েছে, তবুও সাদা ও লাল বলের ক্রিকেটে বিরাটের ব্যাটে নেই তিন অঙ্কের রান। 

এমনকী গত দেড় বছরের বেশি সময় ধরে একাধিকবার অফ স্টাম্পের বাইরের বল খোঁচা মারতে গিয়ে আউট হয়েছেন বিরাট। একাধিকবার সেট হয়েও ছুড়ে দিয়ে এসেছেন নিজের উইকেট। 'কিং কোহলি'-কে নিয়ে চলছে অবিরাম সমালোচনা। কেউ বলছেন বিরাটকে বসিয়ে দিতে, কারোর মত বিরাট নিক লম্বা বিশ্রাম। এবার তাঁর পাশে দাঁড়ালেন জাতীয় ও আইপিএল দলের সতীর্থ দীনেশ কার্তিক (Dinesh Karthik)।

কার্তিক এক সর্বভারতীয় সংবাদ মাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে বলছেন, "বিরাটের প্রচুর অভিজ্ঞতা রয়েছে এই কয়েক বছরে। ও এবার একটা ব্রেক পেয়েছে। তরতাজা হয়ে ফিরবে। আশা করি অসাধারণ কিছু করবে ও। বিরাটের মতো প্লেয়ারকে কখনও ছেঁটে ফেলা যায় না"। ইংল্যান্ড এখন অতীত। ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে সীমিত ওভারের ক্রিকেট খেলবে টিম ইন্ডিয়া। দুই দলের মধ্যে তিনটি একদিনের আন্তর্জাতিক ম্যাচ ও পাঁচটি টি-২০ অনুষ্ঠিত হবে। কোনও ফরম্যাটেই নেই বিরাট। তিনি নিয়েছেন লম্বা ব্রেক।

কার্তিক ২০১৯ বিশ্বকাপে শেষবার দেশের জার্সিতে খেলেছিলেন। তারপর আইপিএলের হাত ধরে জাতীয় দলে কামব্যাক করেছেন। যেন নবজন্ম হয়েছে তাঁর। কলকাতা নাইট রাইডার্সের জার্সিতে অত্যন্ত সাদামাটা দু'টি মরশুম কাটিয়েছিলেন কার্তিক। চলতি বছর আইপিএলে ৫.৫ কোটি টাকায় তিনি রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরে আসেন। ফাফ দু প্লেসিসের টিমের হয়ে ফুল ফুটিয়ে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ভারতীয় দলে ফিরেছেন।

কার্তিক বলছেন, "ফেরাটা কখনই সহজ ছিল না। কঠোর পরিশ্রম করেছি আমি। এই মুহূর্তে ভারতীয় দলের রির্জাভ বেঞ্চ এতটাই শক্তিশালী যে, দলে জায়গা করে নেওয়ার প্রতিযোগিতা চলতেই থাকবে। এটাই ভারতীয় ক্রিকেটের সৌন্দর্য্য।" কার্তিককে যে আসন্ন টি-২০ বিশ্বকাপের ভাবনায় রেখেছেন নির্বাচকরা, তা বলে দেওয়া যায় এখনই।

আরও পড়ুন:  Sunil Gavaskar On Hardik Pandya: ক্রিকেটার হার্দিকের পরিবর্তনে মোহিত গাভাসকর

আরও পড়ুনLendl Simmons: রামদিনের পথেই ওয়েস্ট ইন্ডিজের জোড়া বিশ্বকাপ জয়ী আরেক নক্ষত্র

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

English Title: 
Dinesh Karthik backs Virat Kohli to return to form
News Source: 
Home Title: 

 'বিরাটের মতো প্লেয়ারকে কখনও ছেঁটে ফেলা যায় না' ! কোহলিকে বিরাট সমর্থন কার্তিকের

Dinesh Karthik On Virat Kohli:  'বিরাটের মতো প্লেয়ারকে কখনও ছেঁটে ফেলা যায় না'
Caption: 
কোহলিকে বিরাট সমর্থন কার্তিকের
Yes
Is Blog?: 
No
Section: