সচিনের BMW উপহার ফেরত বিতর্কে দীপার 'ড্যামেজ কন্ট্রোল'

''না, না সচিন তেন্ডুলকরের হাত থেকে দেওয়া পুরস্কার ফেরত দেওয়ার কথা তিনি ভাবতেও পারেন না।'' এমনভাবে বিএমডব্লু ফেরত দেওয়া বিতর্কে এবার ড্যামেজ কন্ট্রোলে নামলেন স্বয়ং দীপা কর্মকার। BMW-ফেরত দেওয়া বিতর্কে দীপা নিজের অবস্থান জানালেন। রিও অলিম্পিকে চতুর্থ স্থান পাওয়া জিমন্যাস্ট দীপার বক্তব্য, সচিনের উপহার ফেরত দেওয়ার কথা তিনি ভাবতেও পারেন না। তবে আগরতলায় গাড়ি রক্ষণাবেক্ষণে সমস্যা থাকায় তিনি বিকল্প পথে হাঁটতে বাধ্য হচ্ছেন।

Updated By: Oct 13, 2016, 05:31 PM IST
সচিনের BMW উপহার ফেরত বিতর্কে দীপার 'ড্যামেজ কন্ট্রোল'

ওয়েব ডেস্ক: ''না, না সচিন তেন্ডুলকরের হাত থেকে দেওয়া পুরস্কার ফেরত দেওয়ার কথা তিনি ভাবতেও পারেন না।'' এমনভাবে বিএমডব্লু ফেরত দেওয়া বিতর্কে এবার ড্যামেজ কন্ট্রোলে নামলেন স্বয়ং দীপা কর্মকার। BMW-ফেরত দেওয়া বিতর্কে দীপা নিজের অবস্থান জানালেন। রিও অলিম্পিকে চতুর্থ স্থান পাওয়া জিমন্যাস্ট দীপার বক্তব্য, সচিনের উপহার ফেরত দেওয়ার কথা তিনি ভাবতেও পারেন না। তবে আগরতলায় গাড়ি রক্ষণাবেক্ষণে সমস্যা থাকায় তিনি বিকল্প পথে হাঁটতে বাধ্য হচ্ছেন।

আরও পড়ুন- খেলার সব খবর

রিও অলিম্পিকে অসাধারণ পারফরম্যান্সের জন্য জিমন্যাস্ট দীপা কর্মকারের হাতে বিএমডব্লুর চাবি তুলে দিয়েছিলেন সচিন তেন্ডুলকর। কিন্তু ত্রিপুরায় যেখানে তিনি থাকেন, সেখানে বিএমডব্লুর মতো বিলাসবহুল গাড়ি রক্ষণাবেক্ষণ করা সহজ নয়। রাস্তার হাল বেশ খারাপ। এমনকী জায়গায় জায়গায় এতটাই সরু যে গাড়ি ঘোরানোই দায়। তাই সচিনের দেওয়া উপহার ফিরিয়ে দেওয়ার কথা বলেছিলেন দীপা।

ত্রিপুরার বেশ কয়েকজন মানুষ দীপার এই সিদ্ধান্ত মেনে নিতে পারেননি৷ অধিকাংশ ত্রিপুরাবাসী মনে করছে, বিএমডব্লু ফিরিয়ে পরোক্ষে অপমান করলেন স্বয়ং সচিনকে৷ যেহেতু শচীন নিজেই গাড়ির চাবি তাঁর হাতে তুলে দিয়েছিলেন৷