কার্তিকের কীর্তিতে গর্বিত স্ত্রী দীপিকা

দীনেশ কার্তিকের এই নায়কোচিত পারফর্ম্যান্সে ভর করেই নিদহাস খেতাবে নিজের নাম লিখেছে ভারত। অন্যদিকে কাছে গিয়েও ট্রফি জেতার স্বপ্ন অধরাই থেকেছে বেঙ্গল টাইগারদের। 

Updated By: Mar 20, 2018, 03:58 PM IST
কার্তিকের কীর্তিতে গর্বিত স্ত্রী দীপিকা

নিজস্ব প্রতিবেদন: ৮ বলে অপরাজিত ২৯। শেষ বলে ছয় মেরে ত্রিদেশীয় নিদহাস ট্রফি জিতিয়েছেন দেশকে। এই কল্পনাতীত কার্তিক কীর্তিতে তাই বেজায় খুশি দীনেশ-পত্নী দীপিকা পাল্লিকাল। ইনসটাগ্রামে নিজের বাধ ভাঙ্গা আনন্দ প্রকাশ করে ভারতের প্রথম সারির স্কোয়াশ খেলোয়াড় জানিয়েছেন, তিনি একজন 'গর্বিত স্ত্রী'। 

 

#proudwife 

A post shared by Dipika Pallikal Karthik (@dipikapallikal) on

১২ বলে প্রয়োজন ৩৪ রান। ম্যাচের ১৭তম ওভারে বল হাতে রুবেল। ওই অভারে ২২ রান দেওয়ার আগে পর্যন্ত তিনিই ছিলেন বাংলাদেশের সবথেকে ইকোনমিক বোলার। ৩ ওভারে মাত্র ১৩ রান দেওয়া রুবেলকে যেভাবে বলে বলে 'বাপি বাড়ি যা' করলেন দীনেশ, তাতে চোখ কচলে কচলে দেখতে হচ্ছিল, ঠিক দেখছি তো! 

আরও পড়ুন- বাংলাদেশ 'থার্ড ক্লাস'! টুইট ডিলিট করলেন সনথ জয়সূর্য

এরপর শেষ ওভারে প্রয়োজন ১২। রেহাই পেল না সৌম্য সরকারও। শেষ বলে যখন প্রয়োজন ৫, তখন কভারের ওপর দিয়ে ছয় হাঁকিয়ে ভারতের মিয়াঁদাদ হয়ে রইলেন দক্ষিণের দীনেশ। আর দীনেশ কার্তিকের এই নায়কোচিত পারফর্ম্যান্সে ভর করেই নিদহাস খেতাবে নিজের নাম লিখেছে ভারত। অন্যদিকে কাছে গিয়েও ট্রফি জেতার স্বপ্ন অধরাই থেকেছে বেঙ্গল টাইগারদের। 

আরও পড়ুন- শেষ বলে কার্তিকের ছয় নাকি দেখেননি রোহিত!

.