এপ্রিল মাসের জন্য কিছু রান বাঁচিয়ে রেখো! রাহুলকে এমন কথা কেন বললেন নিশাম, জানেন

ব্যাটিংয়ের সময় হঠাত্ই কিউই অল রাউন্ডার জিমি নিশামের সঙ্গে কথা কাটাকাটিতে জড়িয়ে পড়েন রাহুল।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Feb 12, 2020, 03:02 PM IST
এপ্রিল মাসের জন্য কিছু রান বাঁচিয়ে রেখো! রাহুলকে এমন কথা কেন বললেন নিশাম, জানেন

নিজস্ব প্রতিবেদন : মাউন্ট মাউনগানুইতে শেষ একদিনের ম্যাচে ভারতীয় ইনিংস চলাকালীন কেএল রাহুল এবং জিমি নিশামের হঠাত্ কথা কাটাকাটি .. যদিও তা মাত্রা ছাড়ায়নি । কিন্তু হঠাত্ কী হল! মঙ্গলবার সেঞ্চুরি করেন রাহুল... সেই রাহুলকে নিশামের অনুরোধ ... এপ্রিল মাসের জন্য কিছু রান বাঁচিয়ে রেখো! রাহুলকে এমন কথা কেন বললেন নিশাম, জানেন!

নিউ জিল্যান্ডের কাছে একদিনের সিরিজে ভারত হোয়াইটওয়াশ হলেও বেশ কয়েকটি ইতিবাচক দিক রয়েছে টিম ইন্ডিয়ার জন্য। বিশেষ করে শ্রেয়স আইয়ার এবং কেএল রাহুল। চার নম্বরে নেমে এই সিরিজে ধারাবাহিক ব্যাটিং করেছেন শ্রেয়স(২১৭ রান)। অন্যদিকে পাঁচ নম্বরে নেমে উইকেট কিপিংয়ের পাশাপাশি ধারাবাহিক ব্যাটিং করেছেন কেএল (২০৪ রান)। মঙ্গলবার মাউন্ট মাউনগানুইতে শেষ তথা তৃতীয় একদিনের ম্যাচে দুরন্ত সেঞ্চুরি করেন তিনি। ১১৩ বলে ১১২ রান করেন রাহুল। ব্যাটিংয়ের সময় হঠাত্ই কিউই অল রাউন্ডার জিমি নিশামের সঙ্গে কথা কাটাকাটিতে জড়িয়ে পড়েন রাহুল। যদিও সেটা মাত্রাতিরিক্ত ছিল না। কিন্তু সোশ্যাল সাইটে সেই ছবির ক্যাপশন দেওয়া হয় পেপার, সিজারস, রক?

আসলে জিমি নিশাম নিজেই লিখেছেন যে একটু কথা কাটাকাটি, তাতে কেউই সীমা অতিক্রম করেনি। আমি বলি এপ্রিল মাসের জন্য কিছু রান বাঁচিয়ে রাখতে ভুলে যেও না।

আসলে এপ্রিল মাসে অর্থাত্ আইপিএলকে ইঙ্গিত করেছেন নিশাম। কারণ আসন্ন আইপিএলে পঞ্জাব দলে এবার রাহুলের সতীর্থ নিশাম। ডিসেম্বরে নিলামে ২০ লক্ষ টাকায় জিমি নিশামকে কিনে নেয়  প্রীতির দল। আর এবার পঞ্জাবের নেতৃত্বে কেএল রাহুল। তাই রাহুলের সঙ্গে ম্যাচের মাঝেই একটু খুনসুটি করেছেন বলে বোঝাতে চেয়েছেন জিমি নিশাম।

আরও পড়ুন - বিশ্বকাপ ফাইনাল শেষে ধাক্কাধাক্কি! তরুণ ভারতীয় ক্রিকেটারদের তুলোধনা করলেন কপিল-আজহার