ভারতের অনুর্ধ্ব ১৯ দলের কোচ সম্ভবত রাহুল দ্রাবিড়

ভারতের অনুর্ধ্ব ১৯ দলের কোচের দায়িত্বে প্রাক্তন ভারতীয় অধিনায়ক রাহুল দ্রাবিড়কে নিয়ে ভাবনা চিন্তা করেছে বিসিসিআই। ছোটদের প্রশিক্ষণের ক্ষেত্রে দ্রাবিড় শ্রেষ্ঠ এবং তাকে নিয়ে অনেক দিন ধরেই ভাবনা চিন্তা করছিল ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড। ভারতের তিন কিংবদন্তী ক্রিকেটার সৌরভ গাঙ্গুলি, সচিন তেন্ডুলকর ও ভিভিএস লক্ষ্মণকে রেখে পরামর্শদাতা কমিটি গঠন করেছে বিসিসিআই। এরপরই এই সিদ্ধান্ত নিয়েছে বিসিসিআই। মিস্টার ডিপেন্ডেবেলের এই কমিটিতে না থাকাটা বেশ কয়েকটা প্রশ্ন তুলেছিল। প্রাথমিকভাবে মিস্টার ডিপেন্ডেবেলকে এই কমিটিতে রাখতে চেয়েছিলেন বোর্ড কর্তারা। তবে দ্য ওয়ালের না থাকাটা অবাক করেছে অনেককেই। 

Updated By: Jun 2, 2015, 11:28 PM IST
ভারতের অনুর্ধ্ব ১৯ দলের কোচ সম্ভবত রাহুল দ্রাবিড়

ব্যুরো:ভারতের অনুর্ধ্ব ১৯ দলের কোচের দায়িত্বে প্রাক্তন ভারতীয় অধিনায়ক রাহুল দ্রাবিড়কে নিয়ে ভাবনা চিন্তা করেছে বিসিসিআই। ছোটদের প্রশিক্ষণের ক্ষেত্রে দ্রাবিড় শ্রেষ্ঠ এবং তাকে নিয়ে অনেক দিন ধরেই ভাবনা চিন্তা করছিল ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড। ভারতের তিন কিংবদন্তী ক্রিকেটার সৌরভ গাঙ্গুলি, সচিন তেন্ডুলকর ও ভিভিএস লক্ষ্মণকে রেখে পরামর্শদাতা কমিটি গঠন করেছে বিসিসিআই। এরপরই এই সিদ্ধান্ত নিয়েছে বিসিসিআই। মিস্টার ডিপেন্ডেবেলের এই কমিটিতে না থাকাটা বেশ কয়েকটা প্রশ্ন তুলেছিল। প্রাথমিকভাবে মিস্টার ডিপেন্ডেবেলকে এই কমিটিতে রাখতে চেয়েছিলেন বোর্ড কর্তারা। তবে দ্য ওয়ালের না থাকাটা অবাক করেছে অনেককেই। 

তবে ভবিষ্যতে কোহলিদের হেড স্যার হিসেবে দেখা যেতে পারে রাহুল দ্রাবিড়কে। টিম ইন্ডিয়ার দায়িত্ব নেওয়ার জন্য যথেষ্ট যোগ্য ওয়াল। অতীতে বিদেশ সফর চলাকালীন ব্যাটসম্যানদের সাহায্য করেছেন রাহুল। বোর্ড কর্তারাও হয়তো কোচ হিসেবে পরবর্তী সময় কিংবদন্তী এই ক্রিকেটারকে ভেবে রেখেছেন। 

.