ওয়েলিংটনে স্বপ্নপূরণ পাণ্ডিয়া ভাইদের, একসঙ্গে জাতীয় দলের জার্সিতে হার্দিক-ক্রুনাল

অবশেষে হ্যাডলির দেশে জাতীয় দলের জার্সিতে একসঙ্গে খেললেন পাণ্ডিয়া বাইরা।

Updated By: Feb 6, 2019, 06:28 PM IST
ওয়েলিংটনে স্বপ্নপূরণ পাণ্ডিয়া ভাইদের, একসঙ্গে জাতীয় দলের জার্সিতে হার্দিক-ক্রুনাল

নিজস্ব প্রতিবেদন :  বুধবার নিউ জিল্যান্ডের ওয়েলিংটনের ওয়েস্ট প্যাক স্টেডিয়ামে জাতীয় দলের জার্সিতে প্রথমবার একসঙ্গে মাঠে নামলেন পাণ্ডিয়া ভাইরা। নিউ জিল্যান্ডের বিরুদ্ধে প্রথম টি-টোয়েন্টি ম্যাচে ভারতীয় দলের প্রথম একাদশে প্রথমবার একসঙ্গে খেললেন ক্রুনাল পাণ্ডিয়া ও হার্দিক পাণ্ডিয়া।  

আইপিএলে মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে দুই ভাই একসঙ্গে খেললেও জাতীয় দলের হয়ে একসঙ্গে খেলা হয়নি এর আগে। ইংল্যান্ড সফরে টি-টোয়েন্টি দলে দুই ভাই স্কোয়াডে ছিলেন। হার্দিক খেললেও প্রথম একাদশে একটি ম্যাচেও জায়গা হয়নি ক্রুনালের। আর অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে ক্রুনাল পাণ্ডিয়া খেললেও চোটের জন্য দলে ছিলেন না হার্দিক পাণ্ডিয়া। অবশেষে হ্যাডলির দেশে জাতীয় দলের জার্সিতে একসঙ্গে খেললেন পাণ্ডিয়া বাইরা। বুধবার বল হাতে ক্রুনাল চার ওভারে ৩৭ রান দিয়ে নিলেন একটি উইকেট। আর হার্দিক চার ওভারে ৫১ রান দিয়ে নেন ২টি উইকেট। আর ব্যাট হাতে হার্দিক ৪ রান করলেও ক্রুনাল ২০ রান করেন।

আরও পড়ুন - নিউ জিল্যান্ডের কাছে প্রথম টি-টোয়েন্টি ম্যাচে বিরাট হার ভারতের

ভারতীয় ক্রিকেটে এই নিয়ে দুই ভাইয়ের একসঙ্গে খেলার নজির তৃতীয়বার হল। আন্তর্জাতিক ক্রিকেটে মহিন্দর অমরনাথ ও সুরিন্দর অমরনাথের পর খেলেছিলেন ইরফান পাঠান ও ইউসুফ পাঠান। ইরফান-ইউসুফ দুজনেই ছিলেন ভদোদরার। হার্দিক ও ক্রুনালও ভদোদরার।

.