কঙ্কালসার ডিফেন্স! আইএসএল-এ হারের হ্যাটট্রিক ইস্টবেঙ্গলের

পর পর তিন ম্যাচেই ইস্টবেঙ্গল ডিফেন্স-এর কঙ্কালসার দশা সামনে চলে এল।

Updated By: Dec 5, 2020, 11:10 PM IST
কঙ্কালসার ডিফেন্স! আইএসএল-এ হারের হ্যাটট্রিক ইস্টবেঙ্গলের

নিজস্ব প্রতিবেদন- পর পর তিনটে ম্যাচে হার। লজ্জার হ্যাটট্রিক। তার থেকেও বড় কথা, তিনটি ম্যাচে দল শুধুই গোল হজম করেছে। একটি গোলও করতে পারেনি। ইস্টবেঙ্গলের রক্ষণভাগ বলে কি কিছু আছে! তিনটি ম্যাচে লাল--হলুদ সমর্থকদের মনে হয়তে এই প্রশ্নই ঘুরপাক খেয়েছে। কিন্তু দলে ফিনিশার-এর অভাবও কি বড় সমস্যা নয়! তিনটি ম্যাচে একবারও বিপক্ষের গোল মুখ খুলতে পারল না ইস্টবেঙ্গল। এই চিন্তাও হয়তো কোচ রবি ফাউলারের মাথা ব্যথার কারণ হবে। এটিকে মোহনবাগান, মুম্বই সিটি এফসির পর এবার নর্থ ইস্ট-এর বিরুদ্ধেও হারল ইস্টবেঙ্গল।

এদিন সুরচন্দ্র সিং আত্মঘাতী গোল করলেন। ইস্টবেঙ্গল এক গোলে হারলে হয়তো একমাত্র খলনায়ক হয়ে উঠতেন তিনিই। একটা সময় তাঁর গোলেই নর্থ-ইস্ট-এর ঘরে পয়েন্ট উপহার হিসাবে ঢোকা প্রায় পাকা হয়ে গিয়েছিল। তবে ইনজুরি টাইমে দুরন্ত গোল করে সুরচন্দ্রের মনের বোঝা কিছুটা লাঘব করে দিলেন চারা। ভিপি সুহেরের ক্রস থেকে গোল করলেন তিনি। আর সেইসঙ্গে পর পর তিন ম্যাচেই ইস্টবেঙ্গল ডিফেন্স-এর কঙ্কালসার দশা সামনে চলে এল। পর পর তিন ম্যাচে হারের পর লাল-হলুদের ফুটবলাররা আত্মবিশ্বাস ফিরে পান কি না সেটাই এখন দেখার বিষয়।

আরও পড়ুন-  দিয়েগোর সঙ্গে তুলনা কৃশানু দে’র! মার্কিন পত্রিকায় বাঙালির মারাদোনার স্মৃতিচারণ

আইএসলের লিগ তালিকার শীর্ষে এখন এটিকে মোহনবাগান। চার ম্যাচে আট পয়েন্ট নিয়ে নর্থ-ইস্ট উঠে এল দুইয়ে। বলাবাহুল্য এখনও খাতা খুলতে না পারা ইস্টবেঙ্গল আপাতত তালিকায় সবার নিচে। 

.