এল ক্লাসিকো কবে হবে, জানিয়ে দিল স্প্যানিশ ফুটবল ফেডারেশন

কোপা আর ইউরো শেষ । আবার বিশ্ব ফুটবল আসরে ক্লাব ফুটবল । মেসি-রোনাল্ডো দ্বৈরথের অপেক্ষায় ফুটবল বিশ্ব । আগামী মরসুমের এল ক্লাসিকো ডিসেম্বর এবং এপ্রিল মাসে হবে। ড্রয়ের পর এমনটাই জানিয়েছে স্প্যানিশ ফুটবল ফেডারেশন। এবছর অগাস্ট মাস থেকে শুরু হবে লা লিগা। বহুপ্রতীক্ষিত মেগা ম্যাচের প্রথম পর্বের ম্যাচ খেলা হবে চৌঠা ডিসেম্বর। ন্যু ক্যাম্পে হবে এই ম্যাচটি। তেইশে এপ্রিল ফিরতি লেগের ম্যাচ খেলা হবে বার্নাবিউতে।

Updated By: Jul 16, 2016, 07:42 PM IST
এল ক্লাসিকো কবে হবে, জানিয়ে দিল স্প্যানিশ ফুটবল ফেডারেশন

ওয়েব ডেস্ক: কোপা আর ইউরো শেষ । আবার বিশ্ব ফুটবল আসরে ক্লাব ফুটবল । মেসি-রোনাল্ডো দ্বৈরথের অপেক্ষায় ফুটবল বিশ্ব । আগামী মরসুমের এল ক্লাসিকো ডিসেম্বর এবং এপ্রিল মাসে হবে। ড্রয়ের পর এমনটাই জানিয়েছে স্প্যানিশ ফুটবল ফেডারেশন। এবছর অগাস্ট মাস থেকে শুরু হবে লা লিগা। বহুপ্রতীক্ষিত মেগা ম্যাচের প্রথম পর্বের ম্যাচ খেলা হবে চৌঠা ডিসেম্বর। ন্যু ক্যাম্পে হবে এই ম্যাচটি। তেইশে এপ্রিল ফিরতি লেগের ম্যাচ খেলা হবে বার্নাবিউতে।

আরও পড়ুন সানিয়া আপনার মারা, গালে এই থাপ্পড়টা চিরকাল মনে রাখব

অগাস্ট মাসের একুশ তারিখ রিয়াল বেটিস ম্যাচ দিয়ে লা লিগা অভিযান শুরু করবে বার্সেলোনা। অন্যদিকে রিয়াল সোসিয়েদাদ ম্যাচ দিয়ে লা লিগা অভিযান শুরু করবে গতবারের রানার্স রিয়াল মাদ্রিদ।

আরও পড়ুন  সলমন এবং আমির খানকে সুশীল সমাজের গুরুত্বপূর্ণ প্রশ্ন