কাঁধে চোট, ভারত সফরে নেই অজি পেসার মিচেল স্টার্ক

স্টার্কের আগেই চোটের জন্য অস্ট্রেলিয়া দল থেকে ছিটকে গেছেন জোস হ্যাজেলউড, পিটার সিডল ও মিচেল মার্শ।

Updated By: Feb 7, 2019, 02:42 PM IST
কাঁধে চোট, ভারত সফরে নেই অজি পেসার মিচেল স্টার্ক

নিজস্ব প্রতিবেদন : ভারত সফরের আগেই বড় ধাক্কা অস্ট্রেলিয়া শিবিরে। ভারতের মাটিতে টি-টোয়েন্টি এবং একদিনের সিরিজ থেকে কাঁধের চোটের জন্য ছিটকে গেলেন অজি পেসার মিচেল স্টার্ক।ক্যানবেরায় শ্রীলঙ্কার বিরুদ্ধে দ্বিতীয় টেস্টের পঞ্চম দিন বোলিং করার সময় বেশ সমস্যার মধ্যে পড়েন স্টার্ক। তাই বিশ্বকাপের আগে কোনওরকম ঝুঁকি না নিয়ে স্টার্ককে বিশ্রাম দেওয়ার সিদ্ধান্ত নেন অজি নির্বাচকরা। পাকিস্তানের বিরুদ্ধে একদিনের সিরিজে আবার ফিরে আসতে পারেন তিনি।

বুধবার অস্ট্রেলিয়ার জাতীয় নির্বাচক ট্রেভর হনস জানান, "দুর্ভাগ্যজনক, মিচেল স্টার্কের স্ক্যান রিপোর্টে লেফট প্যাক-এ চিড় ধরা পড়েছে। ক্যানবেরায় পঞ্চম দিনে বল করার সময়ও সমস্যা হয়। ভারত সফরে পাওয়া যাবে না ওকে। মার্চে সংযুক্ত আরব আমিরশাহিতে পাকিস্তানের বিরুদ্ধে একদিনের সিরিজে ফিরে আসার টার্গেট নিচ্ছে ও।" স্টার্কের আগেই চোটের জন্য অস্ট্রেলিয়া দল থেকে ছিটকে গেছেন জোস হ্যাজেলউড, পিটার সিডল ও মিচেল মার্শ। নেই বিলি স্ট্যানলেকও। ফলে দুর্বল বোলিং শক্তি নিয়েই ভারতে আসছে ক্যাঙ্গারুবাহিনী।   

ভারত সফরে টি-টোয়েন্টি ও একদিনের সিরিজে অস্ট্রেলিয়া দল : অ্যারোন ফিঞ্চ (অধিনায়ক), প্যাট কামিন্স, অ্যালেক্স কারে, জেসন বেহেরনডর্ফ, নাথান কুল্টার-নাইল, পিটার হ্যান্ডসকম্ব, উসমান খোয়াজা, নাথান লিঁও, শন মার্শ, গ্লেন ম্যাক্সওয়েল, জেই রিচার্ডসন, কেন রিচার্ডসন, মার্কাস স্টোইনিস, অ্যাস্টন টার্নার, অ্যাডাম জাম্পা, ডারসি শর্ট (শন মার্শের পরিবর্ত)

আরও পড়ুন - কিউইদের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজেই বিরাট রেকর্ডের হাতছানি রোহিতের সামনে

.