ENG vs IND: মারাত্মক ঘটনা! রোহিতের ছয়ে নাক ফাটল বাচ্চা মেয়ের, ভিডিয়ো ভাইরাল

 এ দিন 'একাই একশ' মেজাজে আগুনে গতিতে বল করে ইংল্যান্ডকে একাই বুঝে নিলেন জসপ্রীত বুমরা। তাঁর দাপটে প্রথম আট ওভারেই পাঁচ উইকেট হারায় জস বাটলাররা।  

Updated By: Jul 12, 2022, 10:28 PM IST
ENG vs IND: মারাত্মক ঘটনা! রোহিতের ছয়ে নাক ফাটল বাচ্চা মেয়ের, ভিডিয়ো ভাইরাল
মন খারাপ করা মুহূর্ত।

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: ওভালে আয়োজিত প্রথম একদিনের ম্যাচ ভারতীয় দল (Team India) অনায়াসে জিতলেও, একটা ঘটনা সবার মন ভেঙে দিল। ১১০ রানের লক্ষ্য তাড়া করতে গিয়ে রোহিত শর্মা (Rohit Sharma) স্কোয়ার লেগের দিকে একটি পুল শট মারেন। সেই শট গ্যালারিতে বসে থাকা এক ছোট্ট মেয়ের গায়ে লাগে, এর ফলে সে আহত হন। এই ঘটনার পরে,ম্যাচ কিছুক্ষণের জন্য বন্ধও থাকে। এরপরেই ইংল্যান্ডের ফিজিও টিম সঙ্গে সঙ্গে মেয়েটিকে দেখতে ছুটে যান। ঘটনাটি ঘটেছে ম্যাচের দ্বিতীয় ইনিংসের পঞ্চম ওভারে।

ওভারের তৃতীয় শট পিচ বলে পুল শট মারতে গিয়ে ছক্কা মারেন রোহিত। ছক্কা মারার পর রোহিত ঘুরে শিখর ধাওয়ানের দিকে হাঁটা শুরু করেন। ক্যামেরাম্যান বলটি তাড়া করে বাউন্ডারির ​​দিকে যান এবং এই সময় দেখা যায় বলটি একটি ছোট মেয়েকে আঘাত করেছে। কাঁদতে কাঁদতে মেয়েটির পরিবারের সদস্যরা সঙ্গে সঙ্গে তাকে তুলে নিয়ে শান্ত করার চেষ্টা করেন। এরপর রোহিত ও ইংল্যান্ডের অন্যান্য খেলোয়াড়রা মেয়েটির দিকে তাকিয়ে থাকেন এবং ম্যাচটি কিছু সময়ের জন্য বন্ধ হয়ে যায়। কিছুক্ষণ পর ইংল্যান্ডের ফিজিওকে মেয়েটির দিকে ছুটে যেতে দেখা যায়।

 এ দিন 'একাই একশ' মেজাজে আগুনে গতিতে বল করে ইংল্যান্ডকে একাই বুঝে নিলেন জসপ্রীত বুমরা। তাঁর দাপটে প্রথম আট ওভারেই পাঁচ উইকেট হারায় জস বাটলাররা। এরমধ্যে চার ব্যাটার খাতাই খুলতে পারেনি। জ্যাশন রয়, জো রুট, বেন স্টোকস ও লিয়াম লিভিংস্টোনকে শূন্য রানে আউট হন। জনি বেয়ারস্টো ২০ বলে ৭ রান করে আউট হয়ে যান। ফলে ১১০ রানে গুটিয়ে যায় গত বিশ্বজয়ীদের ইনিংস। জবাবে ব্যাট করতে নেমে দুই ওপেনার রোহিত শর্মা ও শিখর ধাওয়ানের দাপটে ১০ উইকেটে ম্যাচ জিতে যায় ভারত। 

আরও পড়ুন: ENG vs IND: ব্যাটে-বলে বিধ্বংসী জয় পেল রোহিত শর্মার টিম ইন্ডিয়া

আরও পড়ুন: Jasprit Bumrah, ENG vs IND: দুরন্ত বুমরার বোলিংয়ে মুগ্ধ সচিন তেন্ডুলকর, নাসের হুসেন

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.