কোহলির জন্য এবার ড্রেসিংরুমে গোলাপ হাতে লুকিয়ে থাকবেন ইংল্যান্ডের সেই মহিলা ক্রিকেটার

ইংল্যান্ডের মহিলা ক্রিকেট দলের সদস্য ড্যানিয়েল ওয়াটের কথা মনে আছে! জানি থাকবে না। আচ্ছা এবার বলি। এই ড্যানিয়েলই ২০১৪ টি২০ বিশ্বকাপে কোহলিকে টুইটারে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন ২০১৪ সালে টি২০ বিশ্বকাপের সেমিফাইনালে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে কোহলির অসাধারণ ইনিংসের পরই ড্যানিয়েল তাঁকে বিয়ের প্রস্তাব দেন। সেই ড্যানিয়েল এখন টি২০ বিশ্বকাপ খেলতে ভারতে এসেছেন। স্বাভাবিকভাবেই মিডিয়া তাঁকে সেই প্রশ্ন করছে। ড্যানিয়েল প্রথমে এই ধরনের প্রশ্ন এড়িয়ে গেলেও গতকাল নাকি বলেছেন, তিনি ড্রেসিংরুমে গোলাপ হাত লুকিয়ে থাকবেন।

Updated By: Mar 15, 2016, 02:46 PM IST
কোহলির জন্য এবার ড্রেসিংরুমে গোলাপ হাতে লুকিয়ে থাকবেন ইংল্যান্ডের সেই মহিলা ক্রিকেটার

ওয়েব ডেস্ক: ইংল্যান্ডের মহিলা ক্রিকেট দলের সদস্য ড্যানিয়েল ওয়াটের কথা মনে আছে! জানি থাকবে না। আচ্ছা এবার বলি। এই ড্যানিয়েলই ২০১৪ টি২০ বিশ্বকাপে কোহলিকে টুইটারে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন ২০১৪ সালে টি২০ বিশ্বকাপের সেমিফাইনালে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে কোহলির অসাধারণ ইনিংসের পরই ড্যানিয়েল তাঁকে বিয়ের প্রস্তাব দেন। সেই ড্যানিয়েল এখন টি২০ বিশ্বকাপ খেলতে ভারতে এসেছেন। স্বাভাবিকভাবেই মিডিয়া তাঁকে সেই প্রশ্ন করছে। ড্যানিয়েল প্রথমে এই ধরনের প্রশ্ন এড়িয়ে গেলেও গতকাল নাকি বলেছেন, তিনি ড্রেসিংরুমে গোলাপ হাত লুকিয়ে থাকবেন।

২০১৪ সালে ড্যানিয়েল বিয়ের প্রস্তাবের টুইট শোরগোল ফেলে দেয় গোটা দেশে। দেশের বিভিন্ন সংবাদমাধ্যমে বড় করে দেখানো হয় সেই খবর। ড্যানিয়েলের সেই ট্যুইট রেকর্ড সংখ্যাক রিটুইটও হয়। ইংল্যান্ড সফরে কোহলি যখন যান, সেইসময় তাঁর সঙ্গে ছবিও তোলেন ড্যানিয়েল। তখন অনেকে বলেছিলেন, কোহলির জন্য অনুষ্কা আছে। কালের ফেরে টি২০ বিশ্বকাপের আগে কোহলি-অনুষ্কার সম্পর্ক ভেঙে গিয়েছে। এমন একটা সময় ড্যানিয়েলের উদয়। এখন দেখার কী হয়...

.