করোনার থাবা, স্থগিত দক্ষিণ আফ্রিকা-ইংল্যান্ড একদিনের সিরিজ

করোনা উদ্বেগের মাঝেই টি-টোয়েন্টি সিরিজ ৩-০ ব্যবধানে জিতে নেয় ইংল্যান্ড। তিন ম্যাচের একদিনের সিরিজ শুরু করা গেল না সেই করোনার কারণেই।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Dec 7, 2020, 07:16 PM IST
করোনার থাবা, স্থগিত দক্ষিণ আফ্রিকা-ইংল্যান্ড একদিনের সিরিজ
ছবি সৌজন্যে : টুইটার

নিজস্ব প্রতিবেদন:  করোনার কারণে ইতিমধ্যেই দু-দুবার স্থগিত হয়ে গিয়েছে দক্ষিণ আফ্রিকা বনাম ইংল্যান্ড প্রথম একদিনের ম্যাচ। আর তখনই আশঙ্কা করা গিয়েছিল যে এবার গোটা সিরিজ পরিত্যক্ত হতে পারে। শেষ পর্যন্ত আশঙ্কাই সত্যি হল। করোনার কারণে ইংল্যান্ডের দক্ষিণ আফ্রিকা সফর স্থগিত করা হল।

 

রবিবারও করোনার প্রকোপে বাতিল হয়ে যায় দক্ষিণ আফ্রিকা বনাম ইংল্যান্ড প্রথম ওয়ান ডে ম্যাচ। রবিবার পার্লে এই ম্যাচটি হওয়ার কথা ছিল। দক্ষিণ আফ্রিকার এক ক্রিকেটারের করোনা হওয়ায় শুক্রবারের ম্যাচটি পিছিয়ে রবিবার করা হয়েছিল। কিন্তু সেখানেও বিপত্তি দেখা যায়। জৈব সুরক্ষা বলয়ে ইংল্যান্ড টিম হোটেলের দুজন কর্মী করোনা পজিটিভ চিহ্নিত হয়। প্রাথমিকভাবে ম্যাচ শুরুর সময় পিছিয়ে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়। পরে ইংল্যান্ড শিবিরের দুজন করোনা আক্রান্ত বলে সংশয় দেখা দেওয়ায় পুনরায় বাতিল করা হয় প্রথম একদিনের ম্যাচটি।

আরও পড়ুন - ন্যু ক্যাম্পে মেসি-রোনাল্ডো দ্বৈরথ! বদলার ম্যাচ সিআর সেভেনের  

এরপর ক্রিকেট সাউথ আফ্রিকা এবং ইংল্যান্ড অ্যান্ড ওয়েলশ ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে যৌথভাবে  সিরিজ স্থগিতের সিদ্ধান্ত নেওয়া হয়েছে। বৃহস্পতিবার চার্টার্ড বিমানে দেশে ফিরবেন ইংল্যান্ডের ক্রিকেটাররা। করোনা উদ্বেগের মাঝেই টি-টোয়েন্টি সিরিজ ৩-০ ব্যবধানে জিতে নেয় ইংল্যান্ড। তিন ম্যাচের একদিনের সিরিজ শুরু করা গেল না সেই করোনার কারণেই।

আরও পড়ুন - টেস্টে ব্যক্তিগত সর্বোচ্চ রানের সৌজন্যে ICC র‌্যাঙ্কিংয়ে কোহলিকে ছুঁয়ে ফেললেন কেন উইলিয়ামসন

.