English Commentator’s Bikini Sunbath: উন্মুক্ত শরীরে ইংরেজ মহিলার রোদেলা স্নান! পাকিস্তানিরা আগুন জ্বালালেন ট্যুইটারে

English Commentator’s Bikini Sunbath: পাকিস্তানের হোটেলে সানবাথ নেওয়ার ভিডিয়ো পোস্ট করেছিলেন এই ইংরেজ। এরপরেই সোশ্যাল মিডিয়া আগুন জ্বালিয়ে দেন পাকিস্তানিরা।

Updated By: Dec 3, 2022, 09:22 PM IST
English Commentator’s Bikini Sunbath: উন্মুক্ত শরীরে ইংরেজ মহিলার রোদেলা স্নান! পাকিস্তানিরা আগুন জ্বালালেন ট্যুইটারে
প্রতীকী ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: তিন ম্যাচের টেস্ট সিরিজ খেলতে ইংল্যান্ড দল এখন পাকিস্তানে সফররত। রাওয়ালপিণ্ডি ক্রিকেট স্টেডিয়ামে (Rawalpindi Cricket Stadium, Rawalpindi) প্রথম টেস্ট খেলছে দুই দল। আর এর মাঝেই খবরে ব্রিটিশ ক্রিকেটার ও ধারাভাষ্যকার অ্যালেক্সান্দ্রা হার্টলে (Alex Hartley)! 

কেন খবরে এলেন অ্যালেক্স? ধারাভাষ্য দেওয়ার জন্য পাকিস্তানে রয়েছেন তিনি। ইসলামাবাদের সেরেনা হোটেলে উঠেছেন অ্যালেক্স। আর সেখানকার মাইশা স্পা-র সুইমিং পুলের সামনে সানবাথ নিচ্ছিলেন। বিকিনি পরা অবস্থায় রৌদ্রস্নাত হয়ে ট্যুইটারে একটি ভিডিয়ো ইনস্টাগ্রামে শেয়ার করেছিলেন তিনি। যেখানে তাঁর উন্মুক্ত থাই দেখা যাচ্ছিল। যা দেখে পাকিস্তানের ইসলামিক ধর্মযোদ্ধারা রে রে করে ওঠেন। তাঁরা ট্যুইটারে অ্যালেক্স হার্টলেকে পাকিস্তানের সংস্কৃতি ও ইসলাম ধর্মের পাঠ দিতে শুরু করে দেন। কেউ পোশাক নিয়েও দেন জ্ঞান।

আরও পড়ুন: FIFA World Cup 2022: নেইমারদের দেশের মহিলা সাংবাদিককে 'পর্নস্টার' বলে কটাক্ষ! ভিডিয়ো ভাইরাল করে দিলেন ইসাবেল কোস্তা

২৯ বছরের অ্যালেক্স বিবিসি-র টেস্ট ম্যাচ স্পেশ্যাল কভারেজ টিমের সদস্য। একাধিক ক্রিকেট টুর্নামেন্ট তিনি কভার করেছেন। গতবছর ও চলতি বছর পুরুষদের কুড়ি ওভারের বিশ্বকাপ ছাড়াও, মেয়েদের বিশ্বকাপ কভার করেছেন তিনি। গত অক্টোবরে ইংল্যান্ড এসেছিল পাকিস্তানে। সাত ম্যাচের টি-২০ সিরিজ খেলা হয় টি-২০ বিশ্বকাপের আগে। ইংল্যান্ড ৪-৩ সিরিজ জিতেছিল। ফের পাকিস্তানে এসেছে ইংল্যান্ড। এবার লাল বলের ক্রিকেট। ১৭ বছর পর ইংল্যান্ড ওয়াঘার ওপারের ক্রিকেটীয় দেশে এসে টেস্ট খেলছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)