FIFA World Cup 2022: নেইমারদের দেশের মহিলা সাংবাদিককে 'পর্নস্টার' বলে কটাক্ষ! ভিডিয়ো ভাইরাল করে দিলেন ইসাবেল কোস্তা

নেইমার-থিয়াগো সিলভাদের হাঁড়ির খবর সামনে আনার জন্য ব্রাজিলের এই ক্রীড়া সাংবাদিক কাতারে এসেছেন। কাতারে পা রাখার পর থেকেই তাঁকে ফলো করা হচ্ছে। 

Updated By: Dec 3, 2022, 06:06 PM IST
FIFA World Cup 2022: নেইমারদের দেশের মহিলা সাংবাদিককে 'পর্নস্টার' বলে কটাক্ষ! ভিডিয়ো ভাইরাল করে দিলেন ইসাবেল কোস্তা
মাঠের বাইরে সমস্যায় জর্জরিত হলেও লড়ছেন ইসাবেল কোস্তা। ছবি: টুইটার

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: চলতি কাতার বিশ্বকাপ (FIFA World Cup 2022) ও বিতর্ক যেন সমার্থক হয়ে গিয়েছে। কিছু না কিছু বিতর্ক কাপ যুদ্ধকে কেন্দ্র করে লেগেই রয়েছে। এরসঙ্গে যোগ হয়েছে সাংবাদিক নিগ্রহের ঘটনা। মরুদেশের এই মহাযজ্ঞের স্বাদ পেতে কাতারে (Qatar) গিয়েছেন একাধিক দেশের ক্রীড়া সাংবাদিক। সেখানে পা রাখার পর থেকেই একের পর এক সাংবাদিক নিগ্রহের ঘটনা সামনে এসেছে। এবার এই ন্যক্কারজনক ঘটনায় নাম জড়িয়ে গেল ব্রাজিলের (Brazil) এক মহিলা ক্রীড়া সাংবাদিকের নাম। তাঁর নাম ইসাবেল কোস্তা (Isabelle Costa)। 

ইসাবেল কোস্তার কী দাবি? 

নেইমার-থিয়াগো সিলভাদের হাঁড়ির খবর সামনে আনার জন্য ব্রাজিলের এই ক্রীড়া সাংবাদিক কাতারে এসেছেন। কাতারে পা রাখার পর থেকেই তাঁকে ফলো করা হচ্ছে। এবং তাঁর দিকে উড়ে আসছে কুৎসিত অঙ্গভঙ্গি। তবে শুক্রবার রাতে ব্রাজিল-ক্যামেরুন ম্যাচের আগে সব সীমা ছাপিয়ে যায়। তাঁকে ফলো করা তো হয়েইছে বরং তাঁকে প্রশ্ন করা হয়েছে, তিনি পর্ন ছবিতে অভিনয় করেন কিনা। সেই প্রশ্নও করেছেন দুই ব্যাক্তি। এরপর থেকে স্বভাবতই ক্ষোভে ফুঁসছেন ব্রাজিল থেকে আসা ইসাবেল। 

আরও পড়ুন: VAR, FIFA World Cup 2022: 'ভার প্রযুক্তি হজম করা কঠিন', অস্ট্রেলিয়ার বিরুদ্ধে নামার আগে বিস্ফোরক মেসিদের কোচ

আরও পড়ুন: Neymar, FIFA World Cup 2022: মাঠে নামলেন, কিন্তু 'রেড ড্রাগন'-দের বিরুদ্ধে খেলবেন নেইমার? চলে এল বড় আপডেট

ইসাবেল টুইটারে কী বলেছেন? 

টুইটারে ক্ষোভ উগরে দিয়েছেন ইসাবেল। গোটা ঘটনা ফাঁস করে দিয়েছেন। যে দু'জন ব্যক্তি তাঁকে অনুসরণ করছিল, তাঁদের ভিডিয়ো পোস্ট করেছেন। এবং বলেছেন, 'এটা কিন্তু প্রথম বা দ্বিতীয় বার নয়। কাতারে পৌঁছনোর পর থেকেই আমাকে অনুসরণ করা হচ্ছে, আমার ছবি তোলা হচ্ছে। শুক্রবার সাবওয়ে দিয়ে যখন যাচ্ছিলাম, তখন আমার ছবি তুলছিল দু'জন। আমার ভিডিয়োকরা হয়েছে। এরপর আমাকে জিজ্ঞাসা করা হয়েছে, আমি কি পর্ন ছবিতে অভিনয় করেন?' 

যে দু'জন ইসাবেলকে অনুসরণ করছিলেন, তাঁদের ভিডিয়ো করেছেন ব্রাজিলের মহিলা ক্রীড়া সাংবাদিক। সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে, বিপদ বুঝে দু'জন অভিযুক্ত পালিয়ে যাচ্ছেন। বিশ্বকাপ শুরুর আগে থেকেই কাতার নিয়ে বিতর্ক তৈরি হয়েছিল। মহিলাদের পোশাক নিয়ে বিভিন্ন ধরনের নিষেধাজ্ঞা ছিল। এবার মহিলা সাংবাদিককেই জিজ্ঞাসা করা হল, তিনি পর্ন ছবিতে অভিনয় করেন কিনা! সত্যি যত কান্ড কাতারেই ঘটছে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.