স্ত্রীকে মেরে শ্রীঘরে অস্ট্রেলিয়ার প্রাক্তন ওপেনার Michael Slater

ফের বিতর্কে জড়িয়ে গ্রেফতার মাইকেল স্লেটার।   

Updated By: Oct 20, 2021, 04:57 PM IST
স্ত্রীকে মেরে শ্রীঘরে অস্ট্রেলিয়ার প্রাক্তন ওপেনার Michael Slater
স্ত্রী জো স্লেটারকে শারীরিক ভাবে নিগ্রহ করেছিলেন অস্ট্রেলিয়ার এই প্রাক্তন ওপেনার। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: স্ত্রী জো স্লেটারকে শারীরিক ভাবে নিগ্রহ করে গ্রেফতার হলেন মাইকেল স্লেটার (Michael Slater)। গত ১৯ অক্টোবর পারিবারিক বিবাদের ভিত্তিতে অস্ট্রেলিয়ার (Australia) এই প্রক্তন ওপেনারের বিরুদ্ধে ডোমেস্টিসক ভায়োলেন্সের (Domestic Violence) অভিযোগ আনা হয়। এরপর বুধবার তাঁকে পুলিশ গ্রেফতার করেছে বলে একাধিক অজি সংবাদ মাধ্যম দাবি করেছে। 

এই বিষয়ে নিউ সাউথ ওয়েলস পুলিশ এক বিবৃতিতে জানিয়েছে, 'অভিযোগের ভিত্তিতে তদন্তের পর গোয়ান্দারা ম্যানলিতে ৯টা ২০ নাগাদ একটি বাড়িতে যান এবং ৫১ বছর বয়সী এক ব্যক্তির সঙ্গে সেখানে তারা কথা বলেন। তার পর তাঁকে গ্রেফতার করা হয়েছে। বর্তমানে সে ম্যানলি পুলিশ স্টেশনে রয়েছে।' 

আরও পড়ুন: WT20: পাকিস্তানের বিরুদ্ধে ক্রিকেট যুদ্ধের আগে স্ত্রী-কন্যার সঙ্গে খোশমেজাজে Virat Kohli

মাঠ ও মাঠের বাইরে বারবার বিতর্কে জড়িয়েছেন স্লেটার। এমনকি অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রী স্কট মরিসনের বিরুদ্ধে প্রকাশ্যে মুখ খুলেছিলেন তিনি। আইপিএল-এর প্রথম পর্ব করোনার জন্য স্থগিত হয়ে যাওয়ার পর অজি ক্রিকেটারদের দেশে ঢুকতে না দেওয়ায় প্রধানমন্ত্রী স্কট মরিসনের বিরুদ্ধে সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ উগড়ে দিয়েছিলেন তিনি। দেশের প্রধানমন্ত্রীর বিরুদ্ধে বিতর্কিত মন্তব্যের জন্য তাঁকে সম্প্রতি এক ব্রডকাস্টার ধারাভাষ্যকারের তালিকা থেকেও বাদ দেওয়া হয়েছে। স্লেটার লিখেছিলেন, 'তোমার হাতে রক্ত লেগে রয়েছে।' এমনকি মলদ্বীপে থাকার সময় ডেভিড ওয়ার্নারের সঙ্গে নাকি হাতাহাতিতেও জড়িয়ে গিয়েছিলেন। যদিও দুই অজি ক্রিকেটার এমন ঘটনার কথা খবর অস্বীকার করেছিলেন। 

এ বার ডোমেস্টিসক ভায়োলেন্সের মতো গুরুতর ঘটনার সঙ্গে জড়ানোর জন্য স্লেটারকে ঘিরে নতুন বিতর্ক তৈরি হল। ১৯৯৩-২০০১ সাল পর্যন্ত দেশের হয়ে ৭৪টি টেস্ট ও ৪২টি একদিনের ম্যাচ খেলেছিলেন স্লেটার।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)