Shane Warne: মোটরবাইক দুর্ঘটনায় আহত ওয়ার্ন! কেমন আছেন কিংবদন্তি স্পিনার?

ভাল রকমের চোট পেয়েছেন ওয়ার্ন

Updated By: Nov 29, 2021, 11:29 AM IST
Shane Warne: মোটরবাইক দুর্ঘটনায় আহত ওয়ার্ন! কেমন আছেন কিংবদন্তি স্পিনার?
শেন ওয়ার্ন

নিজস্ব প্রতিবেদন: অস্ট্রেলিয়ার প্রাক্তন স্পিনার শেন ওয়ার্ন (Shane Warne) মোটরবাইক দুর্ঘটনায় আহত হলেন। অজি কিংবদন্তি স্পিনার তাঁর ছেলে জ্যাকসনের সঙ্গে বাইকে চেপে ঘুরতে বেরিয়ে ছিলেন। তখনই ঘটে যায় অপ্রীতিকর ঘটনা। ওয়ার্ন বাইক থেকে ছিটকে পড়ে যান প্রায় ১৫ মিটার দূরে। এমনটাই রিপোর্ট সিডনি মর্নিং হেরাল্ড-এর। তবে ফ্যানদের জন্য় স্বস্তির খবর এটাই যে, ওয়ার্নের চোট তেমন গুরুতর নয়। ব্যাথা রয়েছে তাঁর।

আরও পড়ুন: Explained: কেন ফের Wriddhiman Saha র পরিবর্তে KS Bharat উইকেটের পিছনে?

৫২ বছরের ওয়ার্ন দুর্ঘটনার পর নিজেই হাসপাতাল থেকে ঘুরে এসেছেন। তাঁর মনে হয়েছিল যে, তিনি পা এবং কোমরে বেশ ভালরকম আঘাত পেয়েছেন। কিন্তু তেমনটা ঘটেনি। ওয়ার্ন অজি মিডিয়াতে জানিয়েছেন, "আমি কিছুটা ক্ষতবিক্ষত হয়েছি এবং খুবই ব্যথা পেয়েছি।" ওয়ার্ন কয়েকটা দিন বিশ্রাম নিয়েই ফের মাইক্রোফোন হাতে ধারাভাষ্যকারের ভূমিকায় উত্তীর্ণ হবেন। আসন্ন অ্যাশেজে ওয়ার্নকে পাওয়া যাবে ক্রিকেট পণ্ডিত হিসাবে। অস্ট্রেলিয়া-ইংল্যান্ড ঐতিহাসিক ক্রিকেটীয় যুদ্ধে শুরু হবে ৮ ডিসেম্বর থেকে। মহারণের মঞ্চ গাবা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)