Kapil Dev, IPL: 'চাপ মনে হলে আইপিএল খেলো না'! সাফ কথা কপিল দেবের

কপিল দেব সাফ বলে দিলেন যে, আইপিএল খেললে যদি কারোর চাপ মনে হয়, তাহলে সে আইপিএল থেকে দূরেই থাকুক।

Updated By: Oct 9, 2022, 03:34 PM IST
 Kapil Dev, IPL: 'চাপ মনে হলে আইপিএল খেলো না'! সাফ কথা কপিল দেবের
সাফ কথা কপিলের

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কিংবদন্তি কপিল দেব (Kapil Dev) সাফ বলে দিলেন, খেলতে গিয়ে চাপ মনে হলে খেলোয়াড়রা আইপিএল (IPL) থেকে দূরে থাকুক। আধুনিক ক্রিকেটের চাপের প্রসঙ্গে ৬৩ বছরের ক্রিকেটারের পরামর্শ এটাই। দেশের প্রথম বিশ্বকাপ জয়ী অধিনায়ক সম্প্রতি এক অনুষ্ঠান কথা বলেছেন ক্রিকেটে কাজের ধকল নিয়ে। কপিল বলেন, 'আমি টিভি-তে বহু সময় শুনি যে, আইপিএলে খেলা প্রচুর চাপের। আমি তাদেরকে একটাই কথা বলতে চাই, চাপ মনে হলে আইপিএল খেলো না। খেলোয়াড়ের মধ্যে প্যাশন থাকলে, তাঁর চাপ মনে হবে না। আমি এসব আমেরিকান টার্মস বুঝি না। যেমন ডিপ্রশেন। আমি কৃষক। আমরা খেলি। কারণ খেলা উপভোগ করি। কেউ খেলা উপভোগ করলে, তাঁর চাপ লাগতে পারে না '। কপিল বরাবরই ঠোঁটকাটা। এমনকী কোহলি যখন খারাপ ফর্মের মধ্যে দিয়ে যাচ্ছিলেন, কপিল সোজাসাপ্টা বলে দিয়েছিলেন যে, কোহলিকে বাদ দিয়ে এগিয়ে যাক ভারত।

পড়ুন, বাঙালির প্রাণের উৎসবে আমার 'e' উৎসব। Zee ২৪ ঘণ্টা ডিজিটাল শারদসংখ্যা

সম্প্রতি ভারতের বিশ্বকাপ জয়ী দুই অধিনায়ক- কপিল ও এমএস ধোনিকে গলফ খেলতে দেখা গিয়েছিল। হরিয়ানার গুরুগ্রামে এক আমন্ত্রণমূলক গলফের টুর্নামেন্টে অংশ নিয়েছিলেন ১৯৮৩ ও ২০১১ সালে দেশকে বিশ্বকাপ দেওয়া দুই নায়ক। গলফের প্রতি কপিলের ভালোবাসা সর্বজনবিদিত। কপিলের পথেই কিন্তু ধোনিও। জোড়া বিশ্বকাপ জয়ী প্রাক্তন অধিনায়কও সুযোগ পেলেই গলফ খেলেন।ধোনির গলফের দক্ষতা দেখেও নেটিজেনরা মোহিত হয়েছিলেন। বলে বলে বল বাউন্ডারির বাইরে পাঠানো মাহি গলফ স্টিকেও ঝড় তুলেছিলেন সেদিনের টুর্নামেন্টে। সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরালও হয়ে যায়। কপিল তাঁর ইনস্টাগ্রামে ধোনির সঙ্গে একটি সেলফি পোস্ট করে লিখেছিলেন, 'ক্রিকেটার থেকে গলফার।' কপিল এই সেলফি শেয়ার করার এক ঘণ্টার মধ্যে ৩৮ হাজার ৫০০ মানুষ লাইক করে ফেলেন। তালিকায় ছিলেন অভিনেতা রণবীর সিং। যিনি পর্দায় কপিলের চরিত্রে অভিনয় করেছেন। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

Tags:
.