Mumbai Horror: ঘুমন্ত শরীরে নোংরা আঙুলের দাপাদাপি! সহকর্মীর বিরদ্ধে বিস্ফোরক অভিযোগ...

Mumbai: অফিসের সহকর্মীর সঙ্গে গিয়েছিলেন হাইকিং ট্রিপে। সেখানে গিয়ে সহকর্মীর লালসার  শিকার হতে হয় তাঁকে। পুলিস দ্বারস্থ ২৪ বছরের ওই নির্যাতিতা। 

Updated By: Jul 15, 2024, 06:03 PM IST
Mumbai Horror: ঘুমন্ত শরীরে নোংরা আঙুলের দাপাদাপি! সহকর্মীর বিরদ্ধে বিস্ফোরক অভিযোগ...
প্রতীকী ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: অফিসের সহকর্মীর সঙ্গে গিয়েছিলেন হাইকিং ট্রিপে। সেখানে গিয়ে সহকর্মীর লালসার  শিকার হতে হয় তাঁকে। পুলিস দ্বারস্থ ২৪ বছরের ওই নির্যাতিতা। তিনি শ্লীলতাহানির অভিযোগ দায়ের করেছেন বলে জানা গিয়েছে।

নির্যাতিতা জানিয়েছেন, তিনি এবং তাঁর ৫ সহকর্মী ৬ জুলাই বদলাপুরে গিয়েছিলেন। সেখান থেকে পরের দিন সকালে কোন্ডেশ্বরে যাওয়া কথা ছিল। কিন্তু তিনি সেদিন অতিরিক্ত ঘুমিয়ে পরেন। ফলে ট্রেকে যেতে পারেন না। পরে তিনি জানতে পারেন যে, তাঁর সঙ্গে এক সহকর্মীও ট্রেকিংয়ে যায়নি। তিনি দাবি করেন যে, তিনি যখন ঘুমোচ্ছিলেন তখন সে তাঁর শ্লীলতাহানি করেছে। ঘুম ওঠা মাত্রই তিনি এটা অনুভব করেন। ঘটনার এক সপ্তাহ পরে তিনি এফআইআর দায়ের করেন।  ইতোমধ্যেই এই বিষয়ে তদন্ত চলছে।

সাম্প্রতিক আরও একটি ঘটনা সামনে আসে। ২১ বছর বয়সী এক মহিলা এক টিকিট বুকিং ক্লার্কের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ নিয়ে আসেন। ঘটনার সময় অভিযুক্ত মদ্যপ অবস্থায় ছিলেন বলে জানা যায়। অভিযুক্তের নাম অভিষেক যোশী। ঘটনাটি ঘটে ৩ জুলাই সন্ধ্যে ৭.৩০টা নাগাদ। জানা যায়, নির্যাতিতা কাজ থেকে বাড়ি ফেরার পথে ভিক্রোলি থেকে ঘাটকোপার যাচ্ছিলেন। টিকিট কাউন্টারে, ১০ টাকার টিকিট কেনার জন্য ২০০ টাকার নোট দেন। সেই নিয়ে তর্কবিতর্ক শুরু হয়। সেই সময় অভিযুক্ত নেশাগ্রস্ত অবস্থায় এসে তাঁকে শ্লীলতাহানি করেন। এবং গালিগালাজ করতে থাকে। 

আরও পড়ুন:India Population Growth: জনসংখ্যা বৃদ্ধিতে দেশের চিন্তা বাড়াচ্ছে দেশের ৫ রাজ্য, দেখে নিন তালিকায় কারা

পরিস্থিতি হাতের বাইরে চলে যাওয়ায় অভিযুক্ত নিজেকে  নিজেকে টিকিট বুকিং রুমের ভিতরে আটকে রাখেন। স্টেশন মাস্টার রেলওয়ে পুলিসকে ঘটনাটি সম্পর্কে অবহিত করেন। তত্‍ক্ষণাত্‍ ঘটনাস্থলে পুলিস এসে অভিযুক্তকে আটক করে। অভিযুক্তের মেডিক্যাল টেস্ট করানো হয়। পুলিস জানিয়েছে, সে গত ৭ বছর ধরে কাজ করছে। এর আগে তার বিরুদ্ধে  এই ধরণের কোনও অভিযোগ আসেনি। কিন্তু সে স্বভাবগতভাবে নেশা আসক্ত।

অন্যদিকে, সৎ ছেলের বিরুদ্ধে ভয়ংকর অভিযোগ তোলেন অবসরপ্রাপ্ত IAS অফিসারের স্ত্রীর। ছেলে এবং তার বন্ধুরা মিলে ধর্ষণ করেছে বলে অভিযোগ ওই মহিলার। এমনকি ঘটনাটি ঘটে, তাদেরই জম্মু-কাশ্মীরের বাড়িতে। 

ওই নির্যাতিতা উত্তরপ্রদেশের গাজিপুর পুলিসের কাছে মামলা দায়ের করেন। তিনি জানান, তাঁকে বাড়িতে ঘরবন্দি করে রাখা হয়েছিল। তাঁকে হুমকি দিয়ে লেখানো হয় যে, তিনি তাঁর স্বামী এবং সৎ ছেলের বিরুদ্ধে কোনও অভিযোগ করবেন না। জানা গিয়েছে, ওই মহিলার বাবা-মা নেই। ২০২০ সালে তিনি অবসরপ্রাপ্ত IAS অফিসারকে জম্মু-কাশ্মীরে বিয়ে করেন।

 

আরও পড়ুন, Delhi Shooting: ব্যস্ত হাসপাতালে চলল গুলি, বিছানাতেই প্রাণ হারালেন রোগী

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.