রবিবার রাতে গ্রুপ লিগের শেষ ম্যাচে জিদানের দেশের প্রতিপক্ষ সুইজারল্যান্ড

গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে ইউরোর নক আউটে যাওয়ার হাতছানি ইউরোর আয়োজক দেশ ফ্রান্সের সামনে। রবিবার রাতে গ্রুপ লিগের শেষ ম্যাচে জিদানের দেশের প্রতিপক্ষ সুইজারল্যান্ড। প্রথম দুটো ম্যাচ জিতে শেষ ষোলর টিকিট ইতিমধ্যে পাকা হয়ে গিয়েছে ফরাসি ব্রিগেডের। রবিবার রাতে জিততে পারলেই গ্রেজম্যানদের গ্রুপ চ্যাম্পিয়ন হওয়া নিশ্চিত হয়ে যাবে। রোমানিয়া ও আলবেনিয়াকে হারালেও এবারের ফ্রান্সকে নিয়ে প্রশ্ন থেকেই গিয়েছে। শেষ মূহুর্তে গোল করে জয় এসেছে দুটো ম্যাচে।

Updated By: Jun 19, 2016, 04:06 PM IST
 রবিবার রাতে গ্রুপ লিগের শেষ ম্যাচে জিদানের দেশের প্রতিপক্ষ সুইজারল্যান্ড

ওয়েব ডেস্ক : গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে ইউরোর নক আউটে যাওয়ার হাতছানি ইউরোর আয়োজক দেশ ফ্রান্সের সামনে। রবিবার রাতে গ্রুপ লিগের শেষ ম্যাচে জিদানের দেশের প্রতিপক্ষ সুইজারল্যান্ড। প্রথম দুটো ম্যাচ জিতে শেষ ষোলর টিকিট ইতিমধ্যে পাকা হয়ে গিয়েছে ফরাসি ব্রিগেডের। রবিবার রাতে জিততে পারলেই গ্রেজম্যানদের গ্রুপ চ্যাম্পিয়ন হওয়া নিশ্চিত হয়ে যাবে। রোমানিয়া ও আলবেনিয়াকে হারালেও এবারের ফ্রান্সকে নিয়ে প্রশ্ন থেকেই গিয়েছে। শেষ মূহুর্তে গোল করে জয় এসেছে দুটো ম্যাচে।

যে কোনও প্রধান টুর্নামেন্টে এর আগে তিনবার মুখোমুখি হয়েছে এই দুই দেশ। তিনবারের সাক্ষাতের অপরাজিত ফ্রান্স। দুহাজার চোদ্দ সালের বিশ্বকাপে সুইজারল্যান্ডকে পাঁচ-দুই গোলে হারিয়েছিল ব্লু-ব্রিগেড। পরিসংখ্যানের বিচারে তাই এগিয়ে দেশঁ ব্রিগেড।