India vs South Africa: ম্যাচের আগের দিনই হাউজফুল স্টেডিয়াম! চমকে গেল খোদ বিসিসিআই

ম্যাচের আগের দিনই কটকের দর্শকরা বারাবটির গ্যালারি ভরিয়ে দিলেন। পন্থদের অনুশীলন দেখতে হাউজফুল স্টেডিয়াম। যা দেখে রীতিমতো চমকে গিয়েছে বিসিসিআই। ভারতীয় ক্রিকেট বোর্ড টুইট করে মাঠের ছবি ও ভিডিও পোস্ট করেছে।  

Updated By: Jun 11, 2022, 09:07 PM IST
India vs South Africa: ম্যাচের আগের দিনই হাউজফুল স্টেডিয়াম! চমকে গেল খোদ বিসিসিআই
পন্থদের অনুশীলন দেখতে কটকের ফ্যানরা ভরালেন স্টেডিয়াম

নিজস্ব প্রতিবেদন: চলতি পাঁচ ম্যাচের টি-২০ সিরিজের শুরুতেই হেরেছে ঋষভ পন্থের ভারত। রবিবার অর্থাৎ আগামিকাল কটকের বারাবটি স্টেডিয়ামে ভারত-দক্ষিণ আফ্রিকা দ্বিতীয় টি-২০ ম্যাচে মুখোমুখি হচ্ছে (India vs South Africa, 2nd T20I)। ম্যাচের আগের দিনই কটকের দর্শকরা বারাবটির গ্যালারি ভরিয়ে দিলেন। পন্থদের অনুশীলন দেখতে হাউজফুল স্টেডিয়াম। যা দেখে রীতিমতো চমকে গিয়েছে বিসিসিআই। ভারতীয় ক্রিকেট বোর্ড টুইট করে মাঠের ছবি ও ভিডিও পোস্ট করেছে।

২০১৯ সালের পর কটক ফের আন্তর্জাতিক ম্যাচ পেয়েছে। শেষবার ভারত-ওয়েস্ট ইন্ডিজ ওয়ানডে ম্যাচ হয়েছিল এই মাঠে। বিরাট কোহলির ৮৫ রানের সুবাদে ভারত চার উইকেটে ম্যাচ জিতেছিল। বোঝাই যাচ্ছে যে, এই ম্যাচ ঘিরে কটকের ক্রিকেট ফ্যানদের উচ্ছ্বাস অন্য পর্যায়ে। গতকাল টিকিটের জন্য কার্যত মানুষের সুনামি নেমেছিলে বারাবটির সামনে। এমনকী পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিসকে লাঠি চালাতেও হয়েছিল। গত বৃহস্পতিবার দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে পন্থের ভারত দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে পাঁচ ম্যাচের টি-২০ সিরিজের প্রথম ম্যাচ খেলেছিল। ভারত প্রথমে ব্যাট করে ২১১ রান তুলেছিল। যদিও রান তাড়া করে টেম্বা বাভুমার দল পাঁচ বল বাকি থাকতে সাত উইকেটে এই ম্যাচ জিতে নেয়। কটকে জিততে মরিয়া টিম ইন্ডিয়া।

আরও পড়ুন: Cheteshwar Pujara: 'দেশের হয়ে খেলার সময় সব যন্ত্রণা ভুলে যাই, পরে অনুভব করতে পারি ব্যথা'!

আরও পড়ুনIndia vs South Africa, 2nd T20I, Umran Malik: কটকে কি উমরান মালিক মাঠে নামবেন?

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)
 

 

 

.