রাসেল ঝড়ে পুরোনো ডেরায় হার গম্ভীরের

২০১ রানের টার্গেট নিয়ে ব্যাট করতে নেমে শুরুতে দিল্লিকে ধাক্কা দিলেন পীযুষ চাওলা, আন্দ্রে রাসেল এবং শিবম মাভি।

Updated By: Apr 17, 2018, 09:44 AM IST
রাসেল ঝড়ে পুরোনো ডেরায় হার গম্ভীরের
সৌজন্যে- পিটিআই

নিজস্ব প্রতিবেদন : প্রত্যাবর্তন সুখের হল না গৌতম গম্ভীরের। নিজের পুরোনো ডেরা কলকাতায়  হারতে হল গম্ভীরের দলকে। দিল্লিকে ৭১ রানে হারিয়ে আইপিএলে জয়ে ফিরল কার্তিকের কলকাতা।

সোমবার টস জিতে প্রথমে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন দিল্লি অধিনায়ক গৌতম গম্ভীর। শুরুতেই সুনীল নারিনকে হারালেও রবিন উথাপ্পা ও ক্রিস লিন জুটি কলকাতাকে শক্ত ভিতের ওপর দাঁড় করিয়ে দেন। সেই সঙ্গে নীতীশ রানার ৩৫ বলে ৫৯ এবং আন্দ্রে রাসেলের ১২ বলে ৪১ রানের ঝোড়ো ইনিংসের সৌজন্যে ২০০ রান তোলে কলকাতা। এদিন রাসেল ৬টি ছক্কা মারেন। মূলত রাসেলের ব্যাটিং তাণ্ডবেই দিশেহারা হয়ে যায় দিল্লি।

আরও পড়ুন- আইপিএলে সেঞ্চুরি সুনীল নারিনের

২০১ রানের টার্গেট নিয়ে ব্যাট করতে নেমে শুরুতে দিল্লিকে ধাক্কা দিলেন পীযুষ চাওলা, আন্দ্রে রাসেল এবং শিবম মাভি। অধিনায়ক গম্ভীর করলেন মাত্র ৮ রান। ঋষভ পন্থ ও ম্যাক্সওয়েল কিছুটা চেষ্টা করেন। কিন্তু তাঁদের সেই প্রচেষ্টাও ব্যর্থ করে দেন কুলদীপ যাদব। বল হাতে সুনীল নারিন ও কুলদীপ যাদবের ভেল্কিতে মাত্র ১২৯ রানে অল আউট দিল্লি। সুনীল ও কুলদীপ ৩টি করে উইকেট নিলেন। ঘরের মাঠে আগের ম্যাচে হায়দরাবাদের কাছে হারলেও দিল্লিকে হারিয়ে আইপিএলে জয়ে ফিরল দীনেশ কার্তিকের দল। ম্যাচের সেরা হয়েছেন নীতীশ রানা।

আরও পড়ুন- 'পাপা কো হাগ করনা হ্যায়'

.