Sunil Gavaskar: ভারতীয় দলের 'বুদ্ধিমান' ক্রিকেটারকে চিনিয়ে দিলেন গাভাস্কর

ইংল্যান্ডের বিরুদ্ধে শুধু বল হাতেই সফল হননি বুমরা। ব্যাট হাতেও প্রয়োজনে জ্বলে উঠেছেন তিনি।

Updated By: Sep 15, 2021, 01:52 PM IST
Sunil Gavaskar: ভারতীয় দলের 'বুদ্ধিমান' ক্রিকেটারকে চিনিয়ে দিলেন গাভাস্কর

নিজস্ব প্রতিবেদন: সদ্যসমাপ্ত ভারত-ইংল্যান্ড সিরিজ নিয়ে সম্প্রচারকারী চ্যানেলে কথা বলেছেন সুনীল গাভাস্কর (Sunil Gavaskar)। আর সেখানেই কিংবদন্তি ভারতীয় ব্যাটসম্যান ও প্রাক্তন অধিনায়ক চিনিয়ে দিলেন ভারতীয় দলের 'বুদ্ধিমান ক্রিকেটার'কে।

আরও পড়ুন: IPL 2021: ৪৬ বলে ১০৪! আরসিবি-র অনুশীলন ম্যাচে মারকাটারি এবি ডিভিলিয়ার্স

গাভাস্কর মোহিত যসপ্রীত বুমরায়। লিটল মাস্টার বলেন, "বুমরা অত্যন্ত বুদ্ধিমান বোলার। যে প্রতিদিন নিজেকে উন্নত করে। সেটা ব্যাটিং হোক বা বোলিং! ও যখন ব্যাট করতে নেমেছিল যেভাবে রান করেছিল, তা প্রশংসা যোগ্য। ফিল্ডার হিসেবেও আরও ভাল হচ্ছে। ও এমন একজন ক্রিকেটার যার ওপর ভরসা করা যায়। কঠিন পরিস্থিতিতে ওর হাতে বল তুলে দিলে ও বলবে, আমি করে দেব। বুমরাকে বলের ফর্ম্যাটেও দেখি। আইপিএল ও পঞ্চাশ ওভারের ম্যাচেও বুমরা সাবলীল। খেলায় এরকম কিছু মাস্টার আছে, যাদের কাছে লাল বলের ক্রিকেট অনেক সোজা হয়ে যায়। সিম শক্ত থাকে ও অনেকক্ষণ এরকম থেকে যায়। বলের ঔজ্জ্বল্য একটা দিকে অনেকক্ষণ বজায় থাকে। ফলে রিভার্স সুইং করার সুযোগ অনেক বেড়ে যায়।" ইংল্যান্ডের বিরুদ্ধে শুধু বল হাতেই সফল হননি বুমরা। ব্যাট হাতেও প্রয়োজনে জ্বলে উঠেছেন তিনি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.