Cristiano Ronaldo: কোটি টাকার গয়নায় সাজেন রোনাল্ডোর বান্ধবী ! রয়েছে ৪ ফুট ৬ ইঞ্চির জুয়েলারি বাক্সও

Georgina Rodriguez jewellery collection is out of the world: ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর বান্ধবী জর্জিনা রডরিগেজ। তাঁর জুয়েলারি কালেকশন চোখ কপালে তুলবে। কোটি কোটির টাকার গয়নাতেই নিজেকে সাজাতে ভালোবাসেন তিনি। তাঁর সংগ্রহে রয়েছে দুরন্ত সব গয়না।

Updated By: May 28, 2023, 08:03 PM IST
Cristiano Ronaldo: কোটি টাকার গয়নায় সাজেন রোনাল্ডোর বান্ধবী ! রয়েছে ৪ ফুট ৬ ইঞ্চির জুয়েলারি বাক্সও
জর্জিনার গয়নার কালেকশন চমকে দেওয়ার মতো

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর (Cristiano Ronaldo) জন্যই এই পৃথিবী জর্জিনা রডরিগেজের (Georgina Rodriguez) নাম জেনেছে, এই নিয়ে কোনও সন্দেহ নেই। তবে রোনাল্ডোর পার্টনার তাঁর সৌন্দর্য, লাইফস্টাইল ও পোশাক নির্বাচনে রেখেছেন নিজের ছাপ। ২৯ বছরের জর্জিনা এখন স্প্যানিশ মডেল ও সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার। ইনস্টাগ্রামে ৫০ মিলিয়ন ফলোয়ার্স তাঁর। জর্জিনার শখ বলতে ডিজাইনার ব্যাগ ও গয়না। আংটি থেকে শুরু করে গলার হার। জর্জিনার জুয়েলারি কালেকশন বাকিদের কাছে রীতিমতো ঈর্ষার কারণ। গুচি শপের অ্যাসিটান্ট সম্প্রতি কান চলচ্চিত্র উৎসবের রেড কার্পেট মাতিয়ে ছিলেন। সকলের চোখ গিয়েছিল জর্জিনার কার্টিয়ে চপার্ড নেকলেসে। কালো পোশাকের ওপর সেই নেকলেস আলাদাই কথা বলেছিল। যার দাম এক মিলিয়ন ইউরো। নেকলেসের দাম শুনে চোখ কপালে উঠতেই পারে, তবে জর্জিনা এমন বহুমূল্যের গয়নার সঙ্গে বহুদিন ধরেই বেশ পরিচিত। 

সিআর সেভেনের থেকে জর্জিনা যে কার্টিয়ে এনগেজমেন্ট রিং পেয়েছিলেন, তাঁর দাম ছিল ৬০০, ০০০ পাউন্ডের। জর্জিনাকে নিয়ে নেটফ্লিক্সের সিরিজ হয়েছিল, সেখানে তাঁর জীবনের ঝলক পাওয়া গিয়েছিল। সেখানেও জর্জিনা দেখিয়ে ছিলেন তাঁর ২,৭০০, ০০০ পাউন্ডের ডায়মন্ড স্যুট। যার মধ্যে রয়েছে চোখ ধাঁধানো নেকলেস, ড্রপ ইয়ারিংস ও রিং। সম্প্রতি এক ফটোশ্যুটেও দেখা গিয়েছে যে, জর্জিনা একটি জ্যাক স্টোনের ব্রেসলেট পরেছিলেন, তাঁর দাম এক মিলিয়ন ইউরো। এছাড়াও জর্জিনার ঝুলিতে রয়েছে ৭৫০, ০০০ মূল্যের স্যাফায়ের রিং। গতবছরও জর্জিনাকে একটি ২৫ হাজার পাউন্ডের হুপড ইয়ারিংয়ে দেখা গিয়েছিল। ইয়ারিংয়ের পাশাপাশি জর্জিনার তর্জনীতে শোভা পেয়েছিল হীরের আংটি, যার দাম ২০০,০০০ পাউন্ড। জর্জিনাকে ভেনিস চলচ্চিত্র উৎসবে ৮০, ০০০ পাউন্ডের চোকার্সে পাওয়া গিয়েছে। ৭৮,০০০ পাউন্ডের জিয়ার্ডিনি সেগরেটির হীরের নেকলেস ও ইয়ারিংসে পাওয়া গিয়েছিল। বলতে গেলে তালিকা হয়তো শেষ হবে না। জর্জিনার কাছে ২০ থেকে ৪০ হাজার পাউন্ডের গয়না রয়েছে আরও অনেক। এই সকল গয়না যত্নে রাখার জন্য় রোনাল্ডোর থেকে জর্জিনা পেয়েছেন আট ড্রয়ারের জুয়েলারি বক্স, যার উচ্চতা ৪ ফুট ৬ ইঞ্চি। লুই ভিঁটোর এই বক্সের দাম ১০৮,০০০ ইউরো। 

আরও পড়ুন: Cristiano Ronaldo: বিখ্যাত গোল না জর্জিনার সঙ্গে উদ্দাম যৌনতা? অকপট স্বীকারোক্তি কিংবদন্তির

২০০৯ সালে আর্মানি এক্সচেঞ্জের মডেল ক্যাম্পেন চলাকালীন রোনাল্ডোর সঙ্গে দেখা হয়েছিল ইরিনা শায়েকের। রুশ সুপার মডেল ও অভিনেত্রীর সঙ্গে রোনাল্ডোর সম্পর্কের মেয়াদ ছিল ছ'বছর। এরপর ইরিনা ছেড়ে যান রোনাল্ডোকে। পাঁচবারের ব্যালন ডি'অর জয়ী পর্তুগিজ জাদুকর কখনও ভাবতেও পারেননি যে, ইরিনা তাঁকে ছেড়ে চলে যাবে। বন্ধুদের রোনাল্ডো জানিয়ে ছিলেন যে, সেই সময় সন্তান চাইছিলেন ইরিনা। অন্যদিকে রোনাল্ডো চাইছিলেন ফুটবলেই ফোকাস করতে। ইরিনা এরপর অভিনেতা ব্র্যাডলি কুপারের সঙ্গে ডেট করা শুরু করেন। অন্যদিকে রোনাল্ডোর সঙ্গে ২০১৬ সালে জর্জিনার দেখা হয়ে যায় মাদ্রিদের এক গুচির স্টোরে। সেখানে সেলস অ্যাসিস্টান্ট হিসেবে জর্জিনা কাজ করতেন। এরপর থেকে রোনাল্ডোর জীবনে শুধুই জর্জিনা। ইউরোপিয়ান ফুটবলের বর্ণময় অধ্যায় আপাতত শেষ রোনাল্ডোর। তিনি এসেছেন এশিয়ায়। খেলছেন সৌদি আরবের ক্লাব আল-নাসেরে। পর্তুগিজ মহাতারকা তাঁর পার্টনার জর্জিনা ও পাঁচ সন্তানকে নিয়ে মধ্যপ্রাচ্যের নতুন জীবন মানিয়ে নিচ্ছেন ধীরে ধীরে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.