সাকিব আল হাসানের ৯০ লক্ষ!

ফেসবুকে ভক্তসংখ্যা ৯০ লাখ পেরিয়ে গেল বাংলাদেশের অলরাউন্ডার সাকিব আল হাসানের। এই উপলক্ষে নিজের অফিশিয়াল ফেসবুক পেজে ভক্তদের ধন্যবাদ জানিয়েছেন বাঁহাতি এই অলরাউন্ডার। সাকিব বলেছেন, 'ভক্তসংখ্যা ৯০ লাখে পৌঁছানোর জন্য ধন্যবাদ জানাই সবাইকে। যাঁরা আমাকে সমর্থন করেছেন, আশাকরি আগামিদিনেও আমাকে সমর্থন করবেন। অবশ্যই বাংলাদেশ দলকেও সমর্থন করবেন।' ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ (সিপিএল) খেলতে এক মাসের বেশি সময় ওয়েস্ট ইন্ডিজেই রয়েছেন সাকিব। চ্যাম্পিয়নও হয়েছে তাঁর দল জ্যামাইকা।

Updated By: Aug 9, 2016, 11:39 AM IST
সাকিব আল হাসানের ৯০ লক্ষ!

ওয়েব ডেস্ক: ফেসবুকে ভক্তসংখ্যা ৯০ লাখ পেরিয়ে গেল বাংলাদেশের অলরাউন্ডার সাকিব আল হাসানের। এই উপলক্ষে নিজের অফিশিয়াল ফেসবুক পেজে ভক্তদের ধন্যবাদ জানিয়েছেন বাঁহাতি এই অলরাউন্ডার। সাকিব বলেছেন, 'ভক্তসংখ্যা ৯০ লাখে পৌঁছানোর জন্য ধন্যবাদ জানাই সবাইকে। যাঁরা আমাকে সমর্থন করেছেন, আশাকরি আগামিদিনেও আমাকে সমর্থন করবেন। অবশ্যই বাংলাদেশ দলকেও সমর্থন করবেন।' ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ (সিপিএল) খেলতে এক মাসের বেশি সময় ওয়েস্ট ইন্ডিজেই রয়েছেন সাকিব। চ্যাম্পিয়নও হয়েছে তাঁর দল জ্যামাইকা।

আরও পড়ুন পশ্চিমবঙ্গের নাম পাল্টাতে চাইছেন যাঁরা, তাঁদের ছোট্ট একটাই প্রশ্ন

গত ৬ আগস্ট আন্তর্জাতিক ক্রিকেটে এক দশক পূর্ণ হয়েছে সাকিবের। এখন আবার ক্যারিবিয়ান প্রিমিয়র লিগেরও চ্যাম্পিয়ন দলের সদস্য তিনি। তার উপর ফেসবুক পেজেও লাইকের সংখ্যা বেড়েই চলেছে। সত্যিই সময়টা দারুণ যাচ্ছে সাকিবের!

আরও পড়ুন  জাতীয় দলের উইকেটকিপার ছাড়াও তিন ক্রিকেটার নির্বাসিত ম্যাচ গড়াপেটার জন্য!