Sourav-কে দেখে এলেন রাজ্যপাল, 'দাদা ভাল আছে, তবে রাজ্যের পরিস্থিতি ঠিক নেই'

BCCI সভাপতি সৌরভ গাঙ্গুলিকে দেখে তাঁর স্বাভাবিক বলেই মনে হয়েছে। এমনটাই জানালেন রাজ্যপাল ধনখড়। 

Updated By: Jan 29, 2021, 02:01 PM IST
Sourav-কে দেখে এলেন রাজ্যপাল, 'দাদা ভাল আছে, তবে রাজ্যের পরিস্থিতি ঠিক নেই'

নিজস্ব প্রতিবেদন- আপামোর বাঙালি চিন্তায়। কেমন আছেন বাঙালির প্রিয় দাদা! এখন তাঁর শারীরিক পরিস্থিত কেমন! ঠিক কী কারণে কয়েকদিনের ব্যবধানেই আবার অসুস্থ হলেন সৌরভ গাঙ্গুলি (Sourav Ganguly)। এত প্রশ্ন এখন বিশ্বজুড়ে ছড়িয়ে থাকা বাঙালিকে দুশ্চিন্তায় রাখছে। আর তাঁদের দুশ্চিন্তা লাঘব করতে হাজির পশ্চিমবঙ্গের রাজ্যপাল জগদীপ ধনখড় (Jagdeep Dhankhar)। সৌরভ গাঙ্গুলিকে দেখে এলেন রাজ্যপাল। সঙ্গে স্ত্রীকেও নিয়ে গিয়েছিলেন। তিনি আশ্বস্ত করেছেন, সৌরভের শারীরিক পরিস্থিতি এখন আগের থেকে অনেক ভাল।

BCCI সভাপতি সৌরভ গাঙ্গুলিকে দেখে তাঁর স্বাভাবিক বলেই মনে হয়েছে। এমনটাই জানালেন রাজ্যপাল ধনখড়। তিনি বললেন, দাদা আমাদের দেখে সন্তুষ্ট। দাদাকে দেখে আমাদের স্বাভাবিক বলেই মনে হয়েছে। আগের থেকে অনেক ভাল আছে সৌরভ। দাদাকে দেখতে গিয়েও অবশ্য তিনি রাজনৈতিক আলোচনা এড়িয়ে গেলেন না। বরং ব্যাট উঁচিয়েই খেললেন। হাসপাতালের বাইরে সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি চেনা ছন্দে রাজনৈতিক তরজা করলেন। রাজ্যের আইনি পরিস্থিতি নিয়ে আরও একবার প্রশ্ন তুললেন তিনি। একইসঙ্গে নির্বাচনের আগে পুলিসের দায়িত্ব-কর্তব্য নিয়েও কথা বললেন।

আরও পডুন-  দু'টি স্টেন্ট বসল Sourav-এর, মহারাজকে দেখতে হাসপাতালে মুখ্যমন্ত্রী, টুইট রাজ্যপালের

এদিন রাজ্যপাল বললেন,''রাজ্যপাল সংবিধানের গণ্ডির মধ্যে থেকেই কাজ করবে। মুখ্যমন্ত্রীকেও নিজের গণ্ডিতে থাকতে হবে। তিনিও নিজের পদের মর্যাদা লঙ্ঘন করবেন না বলেই আশা রাখব। ২০২১ সালে বাংলার ছবি বদলাতে হবে। এতদিন ধরে নির্বাচন এলেই বাংলার মানুষ দুশ্চিন্তায় ভুগত। ২০১৮, ২০১৯ সালে যে পরিমাণ হিংসা হয়েছে তা নিন্দনীয়। পুলিস অধিকারীদের বিনীত নিবেদন করব, আপনারা রাজনৈতিকভাবে নিরপেক্ষ থাকুন। আশা করব আপনারা আমার কথা রাখবেন।''