বিরিয়ানি-প্রেমী পাক অধিনায়ক Abs-এর খোঁজে, শুনতে হল, 'Faf-কে দেখে নাকি?'

সতীর্থ শাদাব খান পর্যন্ত এবার সরফরাজ আহমেদকে (Sarfaraz Ahmed) ট্রোল করার সুযোগ ছাড়লেন না। 

Updated By: Jan 29, 2021, 01:18 PM IST
বিরিয়ানি-প্রেমী পাক অধিনায়ক Abs-এর খোঁজে, শুনতে হল, 'Faf-কে দেখে নাকি?'

নিজস্ব প্রতিবেদন- তিনি বিরিয়ানি (Biryani) প্রেমী। এ কথা নিজে মুখেই স্বীকার করেছিলেন পাক অধিনায়ক সরফরাজ আহমেদ (Sarfaraz Ahmed)। পাকিস্তান দলের একাধিক তারকা বিরিয়ানি দেখলে নিজেদের সামলাতে পারেন না। আর এই ব্যাপারে পাক ক্রিকেটে বোর্ডের (PCB) কর্তারা বেজায় চিন্তায় পড়েছিলেন। ক্রিকেটাররা যদি নিয়মিত পেট ভরে বিরিয়ানি খান তা হলে ফিটনেসের তো দফারফা। তাই পিসিবি নিয়ম করে ক্রিকেটারদের বিরিয়ানি খাওয়ার ব্যাপারে নিষেধাজ্ঞা জারি করেছিল। Fitness-এর ব্যাপারে পাক তারকারা কোহলিদের অনুসরণ করুক। এমনই পরামর্শ দিয়েছিল পিসিবি।

তিনি এখন আর পাকিস্তান দলের জন্য অপরিহার্য নন। টেস্ট হোক বা একদিন, কোনও ফরম্যাটের ক্রিকেটেই তিনি আর উইকেটের পিছনে First Choice নন। তবে সরফরাজ নিজেকে ফিট হিসাবে গড়ে তোলার জন্য সবরকম চেষ্টা করছেন। তবে তাঁকে বারবারই টিটকিরি শুনতে হয়। এর আগে বিশ্বকাপে চিরপ্রতিদ্বন্দ্বী Team India-র বিরুদ্ধে ম্যাচে উইকেটের পিছনে দাঁড়িয়ে হাই তুলেছিলেন সরফরাজ। তা নিয়ে বিস্তর সমালোচনা শুনতে হয়েছিল তাঁকে। সীমাহীন ট্রোল হজম করতে হয়েছিল। তার পর বিরিয়ানির প্রতি তাঁর প্রেম জানাজানি হয়ে যায়। তাতে আরও সমস্যা বাড়ে তাঁর।

আরও পড়ুন-  দুদিনের ছুটিতে বান্ধবীকে নিয়ে পাহাড়ে, মুশকিলে পড়লেন Cristiano Ronaldo

সতীর্থ শাদাব খান (Shadab Khan) পর্যন্ত এবার সরফরাজ আহমেদকে (Sarfaraz Ahmed) ট্রোল করার সুযোগ ছাড়লেন না। কিছুদিন আগে Faf du plessis একটি ছবি শেয়ার করেছিলেন। সেখানে তাঁর Abs দেখে অনেকেইই অবাক হয়েছিলেন। এদিন শাদাব খান লিখলেন, ''চালিয়ে যাও সরফরাজ। ও আসলে ফাফের মতো বডি বানাতে চাইছে। সইফি ভাই ফাফের ওই ছবিটা দেখার পর থেকে ওরকম বডি  বানানোর জন্য উঠেপড়ে লেগেছে।'' সরফরাজের Work Out-এর সেই ভিডিয়ো পিসিবিও নিজেদের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে শেয়ার করেছে।