আজ আইপিএলে লড়াই পয়েন্ট টেবলের একেবারে নিচে থাকা দুই দলের

আজ রাত আটটায় সৌরাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশনের মাঠে আইপিএলের ম্যাচে মুখোমুখি হচ্ছে গুজরাট লায়ন্স এবং রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। খাতায় কলমে দুই দলই খুব শক্তিশালী। রয়্যাল চ্যালেঞ্জার্সে যেমন রয়েছেন বিরাট কোহলি, ক্রিস গেইল, এবি ডিভিলিয়ার্স, শেন ওয়াটসন, টাইমাল মিলসদের মতো তারকা। তেমনই হীরে জহরত্‍ কিছু কম নেই গুজরাট লায়ন্সেও। টি২০ স্পেশালিস্ট সুরেশ রায়না থেকে, ব্রেন্ডন ম্যাককালাম, অ্যারন ফিঞ্চ থেকে ডোয়েন স্মিথ। দীনেশ কার্তিক থেকে রবীন্দ্র জাদেজা।

Updated By: Apr 18, 2017, 04:08 PM IST
আজ আইপিএলে লড়াই পয়েন্ট টেবলের একেবারে নিচে থাকা দুই দলের

ওয়েব ডেস্ক: আজ রাত আটটায় সৌরাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশনের মাঠে আইপিএলের ম্যাচে মুখোমুখি হচ্ছে গুজরাট লায়ন্স এবং রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। খাতায় কলমে দুই দলই খুব শক্তিশালী। রয়্যাল চ্যালেঞ্জার্সে যেমন রয়েছেন বিরাট কোহলি, ক্রিস গেইল, এবি ডিভিলিয়ার্স, শেন ওয়াটসন, টাইমাল মিলসদের মতো তারকা। তেমনই হীরে জহরত্‍ কিছু কম নেই গুজরাট লায়ন্সেও। টি২০ স্পেশালিস্ট সুরেশ রায়না থেকে, ব্রেন্ডন ম্যাককালাম, অ্যারন ফিঞ্চ থেকে ডোয়েন স্মিথ। দীনেশ কার্তিক থেকে রবীন্দ্র জাদেজা।

আরও পড়ুন ম্যাচের সেরা হয়ে ভূবনেশ্বর বললেন, টি২০ হল অপ্রত্যাশিত জিনিস পাওয়ার খেলা

কিন্তু দলের নাম দেখে কী হবে? এবারের আইপিএলের পারফরম্যান্স বিচার করতে বসলে যে, দুই দলের হালই খুব খারাপ। এই মুহূর্তে পয়েন্ট টেবলের একেবারে লাস্ট বয় হল বিরাটের রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। আর তার ঠিক এক ধাপ উপরে, সাত নম্বরে রয়েছে গুজরাট লায়ন্স। অর্থাত্‍, মঙ্গলবার রাতের ম্যাচ দুই লাস্ট বয়ের। এই ম্যাচ তাই হতে চলেছে সম্মাণরক্ষার। আর নিজেদের জায়গা লিগ টেবলের একটু উপরে তোলার। এখন দেখার, ম্যাচ শেষে কার মুখে হাসি শোভা পাবে। রায়নার নাকি বিরাটের।

আরও পড়ুন ম্যাচ শেষ হওয়ার অনেক পরেও আফশোস যাচ্ছে না মনন ভোহরার