পুলিসি হেনস্থার শিকার জাদেজা পত্নী রিভা

এই ঘটনার কথা স্বীকার করেছেন জামনগর জেলা পুলিসের সুপারিনটেনডেন্ট প্রদীপ সেজুল। তিনি জানান, “আমরা তাঁকে (রিভা জাদেজা) যথাযথ সাহায্য করছি এবং দোষী পুলিস কনস্টেবলের কঠিন শাস্তির বন্দোবস্ত করছি”।

Updated By: May 22, 2018, 04:39 PM IST
পুলিসি হেনস্থার শিকার জাদেজা পত্নী রিভা

নিজস্ব প্রতিবেদন: প্রথমে বাক্ বিতণ্ডা, তারপর মহিলা গাড়ি চালকের চুলের মুঠি ধরে শারীরিক নির্যাতন, গুজরাট পুলিসের বিরুদ্ধে উঠল এমনই মারাত্মক অভিযোগ। যার বিরুদ্ধে এই অভিযোগ উঠেছে, তিনি গুজরাটের জামনগর সিটি পুলিসের কর্তব্যরত কনস্টেবল সজয় আহির। আর এই ঘটনায় যিনি আহত হয়েছেন বলে অভিযোগ, তিনি ভারতের ক্রিকেট তারকা রবীন্দ্র জাদেজার স্ত্রী রিভা জাদেজা।

আরও পড়ুন- পল্ট্রির 'বিভ্রান্তিকর' বিজ্ঞাপন থেকে সানিয়াকে সরে দাঁড়ানোর নির্দেশিকা

প্রত্যক্ষদর্শীদের বয়ান অনুযায়ী, সোমবার একটি দূর্ঘটনায় এক মোটরবাইক আরোহীর সঙ্গে ধাক্কা লাগে রিভা জাদেজার গাড়ির। এরপরই জাদেজা পত্নীকে পাকড়াও করে তাঁর উপর চড়াও হন পুলিস কনস্টেবল সজয়। কথা কাটাকাটি থেকে পরিস্থিতি এমন পর্যায়ে পৌঁছায় যে রিভার চুলের মুঠি ধরে তাঁকে মারতেও উদ্যত হন ওই কনস্টেবল। এমন সময় ঘটনাস্থলে ছুটে আসেন বেশ কিছু পথচারী। ডেকান ক্রনিক্যাল প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, তাঁরাই না কি ওই পুলিস কনস্টেবলের রোষানল থেকে উদ্ধার করেন  জাদেজার স্ত্রী রিভাকে।

আরও পড়ুন- এই আইপিএলের পরেই কি অবসর নেবেন ধোনি ?   

উল্লেখ্য, এই ঘটনার কথা স্বীকার করেছেন জামনগর জেলা পুলিসের সুপারিনটেনডেন্ট প্রদীপ সেজুল। তিনি জানান, “আমরা তাঁকে (রিভা জাদেজা) যথাযথ সাহায্য করছি এবং দোষী পুলিস কনস্টেবলের কঠিন শাস্তির বন্দোবস্ত করছি”।

আরও পড়ুন- সৌরভকে নিয়ে ওয়েব সিরিজের ভাবনা একতা কাপুরের