Hardik Pandya, GT vs RR: চার মেরে হার্দিক ক্ষমা চাইলেন বোলারের কাছে! কিন্তু কেন?

শেষ ওভারের শেষ বলে হৃদয় ছুঁয়ে নিলেন হার্দিক পাণ্ডিয়া (Hardik Pandya)

Updated By: Apr 14, 2022, 11:03 PM IST
Hardik Pandya, GT vs RR: চার মেরে হার্দিক ক্ষমা চাইলেন বোলারের কাছে! কিন্তু কেন?
হার্দিক-প্রসিদ্ধর সেই মুহূর্ত

নিজস্ব প্রতিবেদন: আইপিএলের (IPL 2022) ২৪ নম্বর ম্যাচে বৃহস্পতিবার মুম্বইয়ের ডিওয়াই পাতিল স্টেডিয়ামে (Dr DY Patil Sports Academy, Mumbai) মুখোমুখি হয়েছে গুজরাত টাইটান্স (Gujarat Titans) ও রাজস্থান রয়্যালস (Rajasthan Royals)। 

টস হেরে প্রথমে ব্যাট করে হার্দিক পাণ্ডিয়ার (Hardik Pandya) দল চার উইকেট হারিয়ে ১৯২ রান তোলে। হার্দিক  ৫২ বলে ৮৭ রানের অপরাজিত ইনিংস খেলেন। আর গুজরাত ইনিংসের শেষ ওভারের শেষ বলে এমন এক ঘটনা তিনি ঘটালেন, যার জন্য হার্দিক মন জয়ে করে নিলেন ফ্যানদের।

গুজরাত ইনিংসের শেষ ওভারের শেষ বলে রাজস্থানের পেসার প্রসিদ্ধ কৃষ্ণা  (Prasidh Krishna) অফস্টাম্পের বাইরে ফুলটস করেন হার্দিককে। বরোদার অলরাউন্ডার চেষ্টা করেছিলেন বল মাঠের বাইরে পাঠাতে। কিন্তু ব্যাটের কানায় লেগে থার্ড ম্যান বাউন্ডারিতে বল আগুনের বেগে চলে যায়। উইকেটকিপার সঞ্জু স্যামসন ডাইভ দিয়েও নাগাল পাননি বলের। এই চার হজম করার পর কৃষ্ণা হতাশ হয়ে পড়েন। কিন্তু হার্দিক হাসি মুখে তাঁর কাছে ক্ষমা চেয়ে নেন এবং সেই বলের প্রশংসা করেন। এই ভিডিও সোশ্যালে ভাইরাল হয়ে যায়।

আরও পড়ুন: ICC Cricket World Cup 2011: বিশ্বকাপে সচিন ফ্যাক্টর নিয়ে অজানা গল্প শোনালেন রায়না

আরও পড়ুনShimron Hetmyer: 'প্রতিপক্ষকে নিয়ে ভেবে সময় নষ্ট করব না, আমি বার্গার-পিৎজা খাব'

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 
 

.