Shimron Hetmyer: 'প্রতিপক্ষকে নিয়ে ভেবে সময় নষ্ট করব না, আমি বার্গার-পিৎজা খাব'

ক্যারিবিয়ান মারকুটে ব্যাটার শিমরন হেটমায়ারকে (Shimron Hetmyer) চেনালেন মহম্মদ কাইফ (Mohammad Kaif)।

Updated By: Apr 14, 2022, 09:48 PM IST
 Shimron Hetmyer: 'প্রতিপক্ষকে নিয়ে ভেবে সময় নষ্ট করব না, আমি বার্গার-পিৎজা খাব'
শিমরন হেটমায়ারের এবার নয়া চুলের ছাঁট

নিজস্ব প্রতিবেদন: ওয়েস্ট ইন্ডিজের শিমরন হেটমায়ার (Shimron Hetmyer) আজ টি-২০ ক্রিকেটে পরিচিত নাম। বছর পঁচিশের বাঁ-হাতি টপ অর্ডার মারকুটে ব্যাটার সেই ২০১৯ থেকে খেলছেন আইপিএল (IPL)। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (Royal Challengers Bangalore) হয়ে ক্রোড়পতি লিগে অভিষেক করে তিনি ২০২০-২১ মরশুমে ছিলেন দিল্লি ক্যাপিটালসে (Delhi Capitals)। চলতি মরশুমে হেটমায়ার খেলছেন রাজস্থান রয়্যালসের (Rajasthan Royals) হয়ে। রাজস্থানের সাড়ে আট কোটি টাকার ক্রিকেটার মানুষ হিসাবে ঠিক কেমন, তা চেনালেন হেটমায়ারের প্রাক্তন দলের সাপোর্ট স্টাফ মহম্মদ কাইফ (Mohammad Kaif)।

প্রাক্তন ভারতীয় তারকা কাইফ এক স্পোর্টস ওয়েবসাইটে দেওয়া সাক্ষাৎকারে বলেছেন, "হেটমায়ার একেবারে হ্যাপি-গো-লাকি একজন। সাধারণত প্রায় অধিকাংশ হিটাররাই ম্য়াচের আগে প্রতিপক্ষের বোলারদের নিয়ে ভাবে। কিন্তু হেটমায়ার এসব নিয়ে ভাবিতই নয়। আমি ওকে বলেছিলাম যে, মিস্ট্রি স্পিনার বরুণ চক্রবর্তীকে খেলবে ও। কী ভাবছে এই নিয়ে। হেটমায়ারের উত্তর ছিল, প্রতিপক্ষকে নিয়ে ভেবে সময় নষ্ট করব না, আমি বার্গার-পিৎজা খাব।" কাইফ বলছেন যে বরুণের বিরুদ্ধেই নয়, কেকেআরের বিরুদ্ধে ওই ম্য়াচে দারুণ খেলেছিলেন হেটমায়ার। কাইফ জানিয়েছেন যে, হেটমায়ারের স্পিনের বিরুদ্ধে ছক্কা হাঁকানোর প্রতিভায় তিনি মোহিত। হেটমায়ারের চলতি আইপিএলে শুরুটা দুর্দান্ত হয়েছে। চার ম্যাচে তিনি ১৬৮ রান করেছেন ৮৪-র গড়ে। হেটমায়ারের স্ট্রাইক রেট ১৭৮.৭২।

আরও পড়ুন: Pujara-Rizwan: এক জার্সিতে পূজারা-রিজওয়ান! সোশ্যালে ভারত-পাক অনুরাগীদের উন্মাদনা

আরও পড়ুনShubman Gill: ৫০০-৬০০ রান করবেন গিল! পাবেন অরেঞ্জ ক্যাপ, বলছেন বিপক্ষ দলের কোচ

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 
 

.