IPL 2019, MIvKXIP: রুদ্ধশ্বাস জয়! টান-টান ম্যাচে পঞ্জাবকে হারাল মুম্বই

শেষ পর্যন্ত শেষ বলে জয় ছিনিয়ে নেয় মুম্বই।

Updated By: Apr 11, 2019, 12:14 AM IST
IPL 2019, MIvKXIP:  রুদ্ধশ্বাস জয়! টান-টান ম্যাচে পঞ্জাবকে হারাল মুম্বই

নিজস্ব প্রতিবেদন :  কাজে এল না কেএল রাহুলের অপরাজিত শতরান। কিংবা গেইলের বিধ্বংসী ইনিংস। অধিনায়ক কায়রন পোলার্ডের বিধ্বংসী ইনিংসে বাজিমাত্ করল মুম্বই। পঞ্জাবকে ৩ উইকেটে হারাল রোহিত শর্মা হীন মুম্বই।

মঙ্গলবার অনুশীলনে চোট পেয়েছিলেন রোহিত শর্মা। তখনই ইঙ্গিত মিলেছিল। আশঙ্কাই সত্যি হল। রোহিতকে নিয়ে কোনও রকম ঝুঁকি নেয় নি মুম্বই টিম ম্যানেজমেন্ট। রোহিতের বদলে দলকে নেতৃত্ব দেন কায়রন পোলার্ড। টস জিতে অবশ্য প্রথমে পঞ্জাবকে ব্যাট করতে পাঠান তিনি। আর রোহিতের বদলে এদিন আইপিএল অভিষেক হল সিদ্ধার্থ লাডের। ওয়াংখেড়েতে শুরুতেই গেইল-রাহুলের ঝড়। ওপেনিং জুটিতে এল ১১৬ রান। ৩৬ বলে ৬৩ রান করলেন গেইল। আর অপরাজিত শতরান করলেন কেএল রাহুল। ৬৪ বলে ১০০ রান করেন তিনি। আইপিএল এটি তাঁর প্রথম শতরান। ৬টি চার ও ৬টি ছয়ে সাজানো রাহুলের ইনিংস। মূলত এই দুই ব্যাটসম্যানের কাঁধে ভর করেই ৪ উইকেট হারিয়ে ১৯৭ রান তোলে পঞ্জাব। মুম্বইয়ের হয়ে দুটি উইকেট নেন হার্দিক পাণ্ডিয়া।

১৯৮ রানের টার্গেট নিয়ে ব্যাট করতে নেমে শুরুতেই সিদ্ধার্থ লাডের উইকেট তুলে নেন মহম্মদ শামি। আইপিএল অভিষেকে ১৫ রান করেন তিনি। সূর্যকুমার যাদব ২১ এবং কুইন্টন ডি'কক করেন ২৪ রান। ৭ রানে সাজঘরে ফিরে যান ইশান কিষান। তবে কায়রন পোলার্ড একাই লড়াই চালিয়ে যান। ৩১ বলে ৮৩ রান করে আউট হন পোলার্ড। শেষ পর্যন্ত শেষ বলে জয় ছিনিয়ে নেয় মুম্বই। পঞ্জাবের হয়ে মহম্মদ শামি ৩টি উইকেট নেন। একটি করে উইকেট নেন রবিচন্দ্রন অশ্বিন ও স্যাম কুরান।
 

.