কারোর ফোনও ধরছেন না 'ঘরবন্দি' হার্দিক পাণ্ডিয়া!

গুজরাটের সুরাটে বাড়ি হার্দিকের। মকর সংক্রান্তিতে এখানে ঘুড়ি ওড়ানোর রীতি রয়েছে। যে হার্দিক ঘুড়ি ওড়াতে এত ভালোবাসে সেই ছেলে এবার লাটাই হাতেই তোলেন নি।

Updated By: Jan 17, 2019, 08:57 AM IST
কারোর ফোনও ধরছেন না 'ঘরবন্দি' হার্দিক পাণ্ডিয়া!

নিজস্ব প্রতিবেদন :  কফি উইথ করণ শো-তে মহিলাদের নিয়ে আপত্তিকর মন্তব্যের জেরে ভারতীয় ক্রিকেট বোর্ড হার্দিক পাণ্ডিয়া ও কেএল রাহুলকে আপাতত অনির্দিষ্টকালের নির্বাসনে পাঠিয়েছে। অস্ট্রেলিয়া থেকে দেশে ফিরে এসেছেন দুই ক্রিকেটারই। তাদের শাস্তি কি হবে তা জানা যেতে পারে আজ সুপ্রিম কোর্টের শুনানিতে। কিন্তু দেশে ফিরে বাড়ির বাইরে বের হচ্ছেন না হার্দিক। এমনকী কারোর ফোন কলও রিসিভ করছেন না এই ক্রিকেটার। জানিয়েছেন হার্দিকের বাবা হিমাংশু।

আরও পড়ুন - বিপিএলে ক্রিস গেইলকে ছক্কা হাঁকালেন 'ডানহাতি' ওয়ার্নার!

শেষ পর্যন্ত হল টা কি হার্দিকের? অনুশোচনা না কি বিবেকের দংশনে বিদ্ধ! না কি মনখারাপ। অস্ট্রেলিয়া থেকে দেশে ফিরে আসার পর যে বাড়ির বাইরে বের হননি তিনি। রীতিমতো ঘরবন্দি হয়ে রয়েছেন। হার্দিকের বাবা হিমাংশু জানান, "ও ম্যাচ (ভারত-অস্ট্রেলিয়া দ্বিতীয় একদিনের ম্যাচ) দেখেছে টিভিতে। অস্ট্রেলিয়া থেকে ফিরে আসার পর আর বাড়ির বাইরে পা রাখে নি। এমনকী ফোন কলও ধরে নি। বিশ্রাম নিচ্ছে ও।" পাশাপাশি তিনি বলেন " এই নির্বাসনের পর ও(হার্দিক) খুব ভেঙে পরেছে। টিভি শো-তে যে ভুল করেছে তার পুনরাবৃত্তি হবে না সে প্রতিশ্রুতিও দিয়েছে। আমরাও ঠিক করেছি ওই বিষয়ে ওর সঙ্গে কোনোও আলোচনা করব না। এমনকী ওর বড় দাদা ক্রুনালের সঙ্গেও ওই শো-নিয়ে কোনও আলোচনা করে নি। আমরা বিসিসিআই-এর সিদ্ধান্তের জন্য অপেক্ষা করছি ..."    

আরও পড়ুন - অ্যাডিলেডে ভুল করেও ধরা পড়লেন না ধোনি!

গুজরাটের সুরাটে বাড়ি হার্দিকের। মকর সংক্রান্তিতে এখানে ঘুড়ি ওড়ানোর রীতি রয়েছে। যে হার্দিক ঘুড়ি ওড়াতে এত ভালোবাসে সেই ছেলে এবার লাটাই হাতেই তোলেন নি। বহুদিন পর মকর সংক্রান্তিতে বাড়িতে থাকলেও হার্দিক ঘুড়ি ওড়াননি। তাঁর বাবা দুঃখ করে তাই বলেন, "এখানে এখন উত্সব, গুজরাটে ছুটি চলছে। কিন্তু হার্দিক ঘুড়ি ওড়ায় নি।ও ঘুড়ি ওড়াতে ভালোবাসে। ব্যস্ত ক্রিকেট সূচির জন্য গত কয়েকবছর এই সময় তো বাড়িতেই থাকতে পারে নি। এবার ছিল বাড়িতে কিন্তু এতটাই মনখারাপ যে এবার বাড়িতে উত্সবের কোনও মেজাজ নেই।"

.