IND vs PAK: কেন খেললেন Hardik Pandya! প্রশ্ন তুললেন Inzamam-ul-Haq

বাইয়ে ইন্দো-পাক ম্যাচে হার্দিক সাতে ব্যাট করতে নেমে ৮ বলে ১১ রান করেছিলেন।

Updated By: Oct 26, 2021, 02:39 PM IST
IND vs PAK: কেন খেললেন Hardik Pandya! প্রশ্ন তুললেন Inzamam-ul-Haq
হার্দিক পাণ্ডিয়া

নিজস্ব প্রতিবেদন: প্রাক্তন পাক অধিনায়ক ও কিংবদন্তি ব্যাটার ইনজামাম-উল-হক (Inzamam-ul-Haq) এবার বড় প্রশ্ন তুলে দিলেন। ভারত অধিনায়ক বিরাট কোহলিকে (Virat Kohli) কার্যত আসামীর কাঠগড়ায় তুললেন তিনি। ইনজির বক্তব্য কেন পাকিস্তানের বিরুদ্ধে প্রথম একাদশে হার্দিক পাণ্ডিয়াকে রাখা হল দলে? দুবাই ইন্দো-পাক মহারণে ভারতীয় দলের কম্বিনেশন ঠিক ছিল না বলেও মত প্রাক্তন পাক মহাতারকার!

ইনজামাম তাঁর ইউটিউবে বলেন, "হার্দিক পাণ্ডিয়াকে খেলানোই ভারতের সবচেয়ে বড় সেটব্যাক। ভারতের দল নির্বাচন একেবারেই ঠিক ছিল না। বাবর আজম কিন্তু জানও ও দলে কী চাইছে। কিন্তু ভারত বুঝতেই পারেনি প্রথম একাদশে কাদের খেলানো উচিত। পাণ্ডিয়ার যখন চোট লাগল তখন সেটা জানানোই ঠিক হয়নি। এরকম হাই-ভোল্টেজ ম্য়াচে বিপক্ষকে কোনও ইঙ্গিতই দেওয়া উচিত নয়। আমি সচিন তেন্ডুলকরের মতো ভারতীয় ক্রিকেটারদের দেখেছি। ওর আঘাত নিয়ে কোনও কথা হতো না। জানতেই পারত না কেউ যে, সচিনের চোট লেগেছে। পাণ্ডিয়া যখনই ওর কাঁধ ধরেছিল, তখনই বুঝেছিলাম ভারত চাপে রয়েছে। এটা একেবারেই ভাল দিক নয়। ও ফিল্ডিং করেনি ও বোলিংও করেনি। ভারত ষষ্ঠ বোলারকে খেলালে ভাল করত। দেখুন মহম্মদ হাফিজকে খেলিয়ে বাবর অ্যাডভান্টেজ তুলে নিল। ও দুই ওভার বল করল। বাবর ইমাদ ওয়াসিমকে চার ওভার খেলায়নি। বাবররের কাছে শোয়েব মালিকও ছিল বিকল্প হিসাবে।"

আরও পড়ুন: IND vs PAK: এক পাকিস্তানি বলেছিলেন Baap Kaun Hai!, জবাবটা দিয়েছিলেন Mohammed Shami

দুবাইয়ে ইন্দো-পাক ম্যাচে হার্দিক সাতে ব্যাট করতে নেমে ৮ বলে ১১ রান করেন। শাহিন শাহ আফ্রিদির (Shaheen Shah Afridi) বলে পুল করতে গিয়ে কাঁধে চোট পান। ভারতের ইনিংসের ১৯ নম্বর ওভারের ঘটনা এটি। এরপরেই পাণ্ডিয়া কাঁধ ধরে দাঁড়িয়ে পড়েন। বোঝাই যাচ্ছিল তিনি একদম স্বাচ্ছন্দ্য বোধ করছেন না। এরপর পাণ্ডিয়া আর মাঠে নামেননি। তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয় স্ক্যানের জন্য।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.