কলকাতার গোলের পরই হৃদরোগে আক্রান্ত দর্শক

রবিবার যুবভারতী ক্রীড়াঙ্গনে আইএসএল ম্যাচ চলাকালীন অসুস্থ হয়ে পড়লেন এক দর্শক। অ্যাটলেটিকো দ্য কলকাতা বনাম দিল্ল ডায়নোমোস দলের ম্যাচ চলাকালীন শুভদীপ সান্যাল নামের ওই দর্শক হৃদরোগে আক্রান্ত হন। পেনাল্টি থেকে করা অ্যাটলেটিকোর গোলের পরই তিনি হৃদরোগে আক্রান্ত হন বলে খবর। এক বেসরকারি হাসপাতালে তাঁকে ভর্তি করা হয়।

Updated By: Oct 19, 2014, 08:47 PM IST
কলকাতার গোলের পরই হৃদরোগে আক্রান্ত দর্শক

ওয়েব ডেস্ক: রবিবার যুবভারতী ক্রীড়াঙ্গনে আইএসএল ম্যাচ চলাকালীন অসুস্থ হয়ে পড়লেন এক দর্শক। অ্যাটলেটিকো দ্য কলকাতা বনাম দিল্ল ডায়নোমোস দলের ম্যাচ চলাকালীন শুভদীপ সান্যাল নামের ওই দর্শক হৃদরোগে আক্রান্ত হন। পেনাল্টি থেকে করা অ্যাটলেটিকোর গোলের পরই তিনি হৃদরোগে আক্রান্ত হন বলে খবর। এক বেসরকারি হাসপাতালে তাঁকে ভর্তি করা হয়।

এদিকে, আইএসএলের তৃতীয় ম্যাচেই হোঁচট খেল অ্যাটলেটিকো ডি কলকাতা। পাভেল এলিয়াসের বিশ্বমানের গোলটি দুটো গুরুত্বপূর্ণ পয়েন্ট কেড়ে নিল হাবাস ব্রিগেডের। মাঝমাঠে বোরহা ফার্নান্ডেজের অভাবটা ভাল মতো টের পেল এটিকে। তবে পয়েন্ট নষ্ট থেকেও লাল কার্ড আতঙ্ক এবার তাড়া করছে সৌরভের দলকে। গত ম্যাচে লাল কার্ড দেখেছিলেন বারহা। আর রবিবার ৪৫ মিনিট খেলে লাল কার্ড দেখলেন রাকেশ মাসি। কার্ড সমস্যা নিয়ে দুশ্চিন্তা শিবির জুড়ে।

সাতদিনে তিনটি ম্যাচ খেলায় ক্লান্ত অর্ণব, শুভাশিসদের সোমবার ছুটি দিয়েছেন হাবাস। গোয়া ম্যাচের প্রস্তুতি শুরু হবে মঙ্গলবার।