IND vs PAK: এক পাকিস্তানি বলেছিলেন Baap Kaun Hai!, জবাবটা দিয়েছিলেন Mohammed Shami

শামির পাঁচ বছর আগের ভিডিও ভাইরাল হয়েছে আবার। 

Updated By: Oct 26, 2021, 01:29 PM IST
IND vs PAK: এক পাকিস্তানি বলেছিলেন Baap Kaun Hai!, জবাবটা দিয়েছিলেন Mohammed Shami
মহম্মদ শামি

নিজস্ব প্রতিবেদন: এই প্রথমবার বিশ্বকাপের (২০ ও ৫০ ওভারের মিলিয়ে) মঞ্চে চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তানের বিরুদ্ধে হেরেছে ভারত। তাও আবার ১০ উইকেটের লজ্জাজনক হার! বিরাট কোহলির (Virat Kohli) দলকে একেবারে মাটি ধরিয়ে দিয়েছিল বাবর আজম (Babar Azam) অ্যান্ড কোং। রবিবাসরীয় মহারণে দুবাইয়ে মহম্মদ শামি (Mohammed Shami) একেবারেই দাগ কাটতে পারেননি তাঁর পারফরম্যান্সে। ৩.৫ ওভারে ৪৩ রান খরচ করেছিলেন 'সহেসপুর এক্সপ্রেস'। 

বল হাতে এহেন পারফরম্যান্সের জন্যই সোশ্যাল মিডিয়াতে শামিকে একের পর এক কুরুচিকর আক্রমণ করা হয়েছে। এমনকী তাঁকে 'গদ্দার' অর্থাৎ দেশদ্রোহীও বলা হয়েছে। শামির পাশে দাঁড়িয়েছেন ভারতের প্রাক্তন থেকে বর্তমান ক্রিকেটাররা। তাঁরা কেউ ভারতীয় যোদ্ধারও ওপর এই আক্রমণ মেনে নিতে পারেননি। যখন শামিকে নিয়ে চর্চা চলছে, ঠিক তখনই নেটদুনিয়ায় শামির চার বছর আগের ভিডিও ভাইরাল হয়েছে আবার। 

আবারও পড়ুন: WT20, IND vs PAK: Shami-র পাশে Shoaib, জানালেন ম্যাচে তার প্রিয়তম মুহূর্ত কোনটি

২০১৭ সালে আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফির ফাইনালে বিরাটের ভারতকে হারিয়েছিল সরফরাজ আহমেদের পাকিস্তান। ওই ম্যাচের পর ভারতীয় দল যখন ড্রেসিংরুমে ফিরে আসছিল, তখন এক পাক সমর্থক ভারতীয় ক্রিকেটারদের উদ্দেশ্যে বলেন, "বাপ কৌন হ্যায়"! এই কথা শুনে শামি নিজেকে ঠিক রাখতে পারেননি। পাল্টা দিতে এগিয়ে এসেছিলেন। কিছু বলেনও তিনি। কিন্তু এমএস ধোনি এসে শামিকে শান্ত করে সাজঘরে নিয়ে গিয়েছিলেন। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)