Sunil Narine: এই বিধ্বংসী ভারতীয় ব্য়াটার বেগ দিয়েছেন 'মিস্ট্রি স্পিনার'কে! নাম জানালেন নারিন

সুনীল নারিন (Sunil Narine) সাফ জানালেন যে কোন ব্যাটার তাঁকে সমস্যায় ফেলেছেন।

Updated By: Apr 18, 2022, 07:56 PM IST
Sunil Narine: এই বিধ্বংসী ভারতীয় ব্য়াটার বেগ দিয়েছেন 'মিস্ট্রি স্পিনার'কে! নাম জানালেন নারিন
নারিন জানালেন কাকে বল করা ছিল কঠিন!

নিজস্ব প্রতিবেদন: মুম্বইয়ের ব্রেবোর্ন স্টেডিয়ামে কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders) মুখোমুখি হয়েছে রাজস্থান রয়্যালসের (Rajasthan Royals)। আর কেকেআরের হয়ে ১৫০ নম্বর আইপিএল ম্যাচ খেলার নজির গড়লেন সুনীল নারিন (Sunil Narine)। 

ম্যাচের আগে ক্যারিবিয়ান 'মিস্ট্রি স্পিনার' জানালেন যে, ভারতের প্রাক্তন ওপেনার বীরেন্দ্র শেহওয়াগকে (Virender Sehwag) খেলতে বেগ পেতে হয়েছে তাঁকে। এক ওয়েবসাইটে দেওয়া সাক্ষাৎকারে নারিন বলেন, "বীরেন্দ্র শেহওয়াগের কথাই বলব আমি। আমার সবসময় ওকে বল করা কঠিন মনে হয়েছে। ও এমন একজন ব্যাটার যে, পরিস্থিতি যেমনই হোক না কেন, ও ওর মতো ব্যাটিং করতেই থাকবে।"

কেকেআরের প্রথম ক্রিকেটার হিসেবে ১৫০টি ম্যাচ খেলার নজির গড়তে চলেছেন এই ক্যারিবিয়ান। ২০১২ থেকে ২০২২ সাল পর্যন্ত ৩৩ বছরের নারিন এখনও পর্যন্ত ১৪৯টি ম্যাচে কেকেআরের হয়ে খেলে ফেলেছেন। এরমধ্যে ১৬৫টি উইকেট নিয়েছেন তিনি। ১৪৭টি উইকেট এসেছে আইপিএল-এ। এদিন আর মাত্র তিনটি উইকেট নিলেই প্রথম নাইট ও সব মিলিয়ে অষ্টম বোলার হিসাবে ১৫০টি আইপিএল উইকেট নিয়ে ফেলবেন নারিন। 

আরও পড়ুন: Cheteshwar Pujara: অসাধারণ ডাবল সেঞ্চুরিতে পূজারা এলেন আজহারউদ্দিনের এলিট ক্লাবে

আরও পড়ুনQatar World Cup 2022: IPL-এর চেয়েও সস্তা বিশ্বকাপের টিকিটের! কীভাবে কাটবেন? বিস্তারিত জানুন

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 
 

.