ট্যাগ বা হেডলাইন হতে চাই না : বিরাট

"আমি যদি কোনও ভুল করি, তাহলে তা সামনে এসে স্বীকার করব। কোনও অজুহাত দেব না। আমি প্রকাশ্যে নিজের প্রশংসা শুনতে চাওয়ার মত মানুষ নই।"

Updated By: Feb 18, 2018, 11:33 AM IST
 ট্যাগ বা হেডলাইন হতে চাই না : বিরাট

নিজস্ব প্রতিবেদন : দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টেস্ট সিরিজ হারের পর সমালোচনায় বিদ্ধ হয়েছিলেন ভারত অধিনায়ক বিরাট কোহলি। ঠিক যেন উলোটপুরাণ একদিনের সিরিজ শেষে। ৫-১ ব্যবধানে একদিনের সিরিজ জয়ের পরই কোহলিবন্দনা সর্বত্র। ক্যাপ্টেন কোহলি অবশ্য এসবে কান দিতে নারাজ। রবিবার জোহানেসবার্গে টি-টোয়েন্টি সিরিজ শুরুর আগে কী বললেন বিরাট? 

আরও পড়ুন- সুপারম্যান যখন মাইলস্টোনম্যান 

প্রথম টি-টোয়েন্টি ম্যাচের আগে সাংবাদিক সম্মেলনে এসে বিরাট কোহলি বলেন,"আমি কোনও ট্যাগ চাই না। চাই না খবর কাগজের হেডলাইন হতেও। আমার কাজ, মাঠে নেমে নিজের সেরাটা দেওয়া। আমি শুধু সেই কাজটাই করে যেতে চাই। তারপর আমাকে নিয়ে কে কী লিখবেন, সেটা তাঁদের ব্যাপার। কিন্তু আমি ব্যাক্তিগতভাবে কোনওরকম ট্যাগ চাই না।"

আরও পড়ুন- 'অনু'ই অনুপ্রেরণা, সিরিজ জিতে বললেন বিরাট

এদিন সাংবাদিক সম্মেলনে শুরু থেকেই বেশ আক্রমনাত্মক মেজাজে ছিলেন বিরাট কোহলি। তিনি আরও বলেন,"আমি যদি কোনও ভুল করি, তাহলে তা সামনে এসে স্বীকার করব। কোনও অজুহাত দেব না। আমি প্রকাশ্যে নিজের প্রশংসা শুনতে চাওয়ার মত মানুষ নই। আমার কাছে গুরুত্বপূর্ণ ড্রেসিংরুমে সম্মান পাওয়াটা, আর কিছু নয়।"

খেলার খবর জানতে দেখুন স্পোর্টস ২৪, রাত ৮ টা ৪০ মিনিটে। শুধুমাত্র ২৪ ঘণ্টায়

.