কলকাতায় বসতে চলেছে আই লিগের আসর!

ইতিমধ্যেই ক্রীড়ামন্ত্রী অরূপ বিশ্বাস এর সঙ্গে কথা বলেছেন আইএফএ সচিব জয়দীপ মুখার্জি। সব রকম সাহায্যের আশ্বাসও দিয়েছেন ক্রীড়ামন্ত্রী।

Reported By: সুশোভন মুখোপাধ্যায় | Edited By: সুখেন্দু সরকার | Updated By: Jul 21, 2020, 09:38 PM IST
কলকাতায় বসতে চলেছে আই লিগের আসর!
ছবি: সংগৃহীত

নিজস্ব প্রতিবেদন: বাংলা ফুটবলের জন্য সুখবর। কোভিড পরবর্তী সময়ে কলকাতায় বসতে চলেছে আই লিগের আসর। দেশের অন্যতম সেরা লিগ কলকাতায় করার ব্যাপারে মঙ্গলবার সিলমোহর দিল এআইএফএফ এর লিগ কমিটি।

আই লিগ কলকাতায় করার ব্যাপারে প্রয়োজনীয় অনুমতির জন্য রাজ্য ফুটবল সংস্থাকে রাজ্য সরকারের সঙ্গে কথা বলতে বলা হয়েছে। সেই অনুমতি পাওয়া গেলে চলতি মাসের শেষে অথবা অগাস্টের শুরুতে আই লিগ কলকাতায় করার ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত নিয়ে নেবে ফেডারেশন।

ইতিমধ্যেই ক্রীড়ামন্ত্রী অরূপ বিশ্বাস এর সঙ্গে কথা বলেছেন আইএফএ সচিব জয়দীপ মুখার্জি। সব রকম সাহায্যের আশ্বাসও দিয়েছেন ক্রীড়ামন্ত্রী। বারাসাত স্টেডিয়াম, কল্যাণী স্টেডিয়াম, কিশোর ভারতী স্টেডিয়াম, আর ময়দানের ৩ ঘেরা মাঠে হবে আই লিগের ম্যাচ। আই লিগ এর মতোই আইএসএল এর ম্যাচও হবে একটা ভেন্যুতেই।

সম্ভবত গোয়ায় হতে চলেছে আইএসএল এর ম্যাচ। অন্যদিকে সেপ্টেম্বরের তৃতীয় সপ্তাহে দ্বিতীয় ডিভিশন আই লিগ করতে চায় এআইএফএফ। ৮ দলকে নিয়ে হবে এই বিশেষ টুর্নামেন্ট। চ্যাম্পিয়ন দল খেলবে আই লিগের মূলপর্বে। প্রাথমিকভাবে বেঙ্গালুরুতে এই টুর্নামেন্টে করার ইচ্ছা রয়েছে ফেডারেশনের। গার্ডেন সিটির কোভিড পরিস্থিতি পর্যালোচনা করে অগাস্টের মাঝামাঝি চূড়ান্ত সিদ্ধান্ত নেবে এআইএফএফ।

আরও পড়ুন - রাজনীতির ময়দানে মেহেতাব, মোদীতেই আস্থা; যোগ দিলেন পদ্ম শিবিরে

.